বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

অসুস্থ ডোমিঙ্গো, নান্নুর সঙ্গে হয়নি বৈঠক

আপডেট : ১৬ নভেম্বর ২০২২, ০৮:০৩ পিএম

জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গোর সঙ্গে বসার কথা ছিল প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তার সঙ্গে কথা বলতে সকালে বিকেএসপিতে যান নান্নু। জাতীয় দল নিয়ে, ভারতের বিপক্ষে সিরিজে ওয়ানডে ও টেস্ট দল কেমন হবে, এসব নিয়েই আলোচনা হওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে সেখানে আর যেতে পারেননি ডোমিঙ্গো। ফলে বৈঠকও বাতিল হয়ে যায়।

রাজধানী ঢাকায় পা রাখার ২৪ ঘণ্টা না যেতেই অসুস্থ হয়ে পড়েছেন রাসেল ডোমিঙ্গো। প্রধান নির্বাচক বুধবার দুপুরে জানিয়েছেন, হেড কোচের ঠান্ডা জ্বর, তাই বিকেএসপি আসতে পারেননি। আর সে কারণেই তার সঙ্গে আগে থেকে ঠিক করা মিটিংটাও হয়নি।

ভারতের সঙ্গে ওয়ানডে আর টেস্ট দল সাজানো ও ক্রিকেটার নির্বাচন কর নিয়ে কথা বলতে গিয়ে কদিন আগে নান্নু জাগো নিউজকে জানিয়েছিলেন, যেহেতু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। তাই তারা আগে ওয়ানডে দল ঘোষণা করবেন। সেটা ১৮ নভেম্বরের মধ্যেই হতে পারে।

হেড কোচ রাসেল ডোমিঙ্গো ১৪ নভেম্বর দক্ষিণ আফ্রিকা থেকে ঢাকায় পৌঁছার পরই প্রধান নির্বাচকের সঙ্গে বসে দল ঠিক করার কথা ছিল। কিন্তু হেড কোচের অসুস্থতার কারণে সেই বৈঠক হয়তো কদিন পিছিয়ে যাবে।

ধারণা করা হচ্ছে, কোচ ও প্রধান নির্বাচকের সেই দল নির্বাচনী বৈঠক ২০ নভেম্বরও হতে পারে। কেননা সেদিনই বিকেএসপিতে শুরু হবে বিসিএলের ওয়ানডে আসর।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত