শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নৌবাহিনীর নতুন প্রধানের শ্রদ্ধা

আপডেট : ২৮ জুলাই ২০২৩, ০৫:০৮ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গতকাল বৃহস্পতিবার শ্রদ্ধা নিবেদন করেছেন নৌবাহিনীর নবনিযুক্ত প্রধান ভাইস অ্যাডমিরাল এম নাজমুল হাসান। পরে বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের (বিএনএফডব্লিউএ) প্রেসিডেন্ট নাদিয়া সুলতানা জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় উপস্থিত সবাই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির এ মহানায়কের রুহের মাগফিরাত কামনা করে দোয়া এবং বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

টুঙ্গিপাড়ায় অবস্থানকালে নৌপ্রধান জাতির পিতার বাড়ি পরিদর্শন করেন। পরে তিনি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এ সময় খুলনা নৌ-অঞ্চলের আঞ্চলিক কমান্ডার, বিএনএফডব্লিউএ খুলনা শাখার চেয়ারম্যান এবং উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া সফর শেষে নৌবাহিনী প্রধান খুলনা নৌ-অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন। এ সময় বানৌজা তিতুমীরে আয়োজিত স্ট্যাটিক প্যারেডে নৌবাহিনীর একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করে। নৌপ্রধান গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। পরিদর্শন শেষে নৌপ্রধান সর্বস্তরের নৌসদস্যদের উদ্দেশে বক্তব্য দেন এবং খুলনা নৌ-অঞ্চলে কর্মরত অফিসারদের সঙ্গে মতবিনিময় করেন। আইএসপিআর

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত