বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

অন্তর্জালে ‘হুব্বা’র ট্রেলার, ‘ডানকি’র দাপটে এবারও পেছাল মুক্তি 

আপডেট : ২১ ডিসেম্বর ২০২৩, ০৯:১০ পিএম

‘হুব্বা যখন আসবে, এলাকা তখন কাঁপবে!’- এমন ট্যাগ লাইন জুড়ে দিয়েই গত সপ্তাহে ‘হুব্বা’র প্রথম পোস্টার শেয়ার করে প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশনস। এবার উন্মুক্ত হয়েছে ছবিটির ট্রেলার। ট্যাগ লাইনটির মতো সত্যি সত্যিই কাঁপন ধরালেন ‘গ্যাংস্টার হুব্বা’ বাংলাদেশের মোশাররফ করিম!

ট্রেলারে উঠে এসেছে চৌকস গ্যাংস্টার হুব্বার নৃশংসতার ছাপ! অভিনয় বাচন ভঙ্গি আর সংলাপে ‘হুব্বা’র ট্রেলার মাতিয়ে দিয়েছেন মোশাররফ। এই ছবিতে মোশাররফ করিমকে যেভাবে তুলে ধরা হয়েছে, সেই রূপে এরআগে দেখা যায়নি তাকে।

গত নভেম্বরে ছবিটি মুক্তির কথা থাকলেও সেটি পিছিয়ে জানুয়ারিতে আসার সিদ্ধান্ত হয়। তারা জানায়, আগামী ১৯ জানুয়ারি কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘হুব্বা’। 

এর আগে সিনেমাটির মুক্তি পেছানো নিয়ে পরিচালক ব্রাত্য বসু জানিয়েছিলেন, ডিসেম্বরে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’, শাহরুখ খানের ‘ডানকি’ এবং দক্ষিণী নায়ক প্রভাসের ‘সালার’ মুক্তির কারণেই ‘হুব্বা’ মুক্তি পিছিয়ে দেয়ার পরিকল্পনা করেছে প্রযোজনা সংস্থা।

বক্স অফিসে বিগ বাজেটে নির্মিত ছবির সাথে ক্ল্যাশ এড়াতেই এমন সিদ্ধান্ত প্রযোজকদের। কলকাতায় মোশাররফ করিমের দ্বিতীয় ছবি ‘হুব্বা’। যেখানে অভিনেতাকে দেখা যাবে গ্যাংস্টার চরিত্রে। হুগলির কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনী অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি।

পরিচালক জানান, থ্রিলার এবং কমেডির মিশেলে তৈরি করা হয়েছে ‘হুব্বা’। ছবিতে নাম ভূমিকায় মোশাররফ করিম ছাড়াও পুলিশ অফিসারের চরিত্রে দেখা গেছে ইন্দ্রনীল সেনগুপ্তকে। এছাড়া আরও অভিনয় করেছেন শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত