বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

তেলবাহী লরি উল্টে আগুন: দগ্ধ আরও একজনের মৃত্যু

  • হেমায়েতপুরে তেলের ট্যাংকার থেকে ভয়াবহ আগুনের ঘটনায় এ নিয়ে ৪ জন মারা গেলেন
  • আগুনে দগ্ধ বাকি ৬ জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক, বাকিরাও গুরুতর
আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ এএম

ঢাকার সাভার হেমায়েতপুরে তেলের ট্যাংকার থেকে ভয়াবহ আগুনের ঘটনায় চিকিৎসাধীন সাকিব (১৪) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ঘটনাটিতে মারা গেলেন ৪ জন।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের ৬০২ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম। তিনি জানান, সাকিবের শরীরের শতভাগই পুড়ে গিয়েছিলো।

তিনি জানান, এই ঘটনায় বাকি ৬ জন ভর্তি রয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বাকিরাও গুরুতর।

মৃত সাকিবের বড় ভাই মো. নাইম জানান, তাদের বাড়ি বরগুনার সদর উপজেলায়। বাবার নাম আবেদ আলী। পেশায় ট্রাক হেল্পার ছিলো সাকিব। আগুনে পুড়ে যাওয়া তরমুজের ট্রাকে ছিলো সে।

এর আগে, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুর জোড়পুল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ঘটনার পর বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসলে নজরুল ইসলাম (৪৫) নামে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। চিকিৎসাধীন মঙ্গলবার দিবাগত রাত ১০টায় মারা যান হেলাল উদ্দিন (৪০)। এছাড়া ইকবাল হোসেন নামে আরও একজন ঘটনাস্থলেই মারা যান।

দগ্ধ অন্যরা হলেন প্রাইভেটকার চালক আ. সালাম (৩৫), প্রিমিয়ার সিমেন্ট বহনকারী গাড়ির চালক আলআমিন (২৮) ও গাড়িটির লেবার মিলন মোল্লা (২০), ফল ব্যবসায়ী আলআমিন (৩০), তার মেয়ে স্কুলছাত্রী মিম (১০) ও ফল ব্যবসায়ী নিরঞ্জন (৪৫)।

হাসপাতালে ভর্তি দগ্ধ প্রাইভেটকার চালক আ. সালাম জানান, তিনি হেমায়েতপুরে সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে ঢাকার দিকে ফিরছিলেন। তবে হেমায়েতপুর জোড়পুল এলাকায় একটি তেলের ট্যাংকার দুর্ঘটনায় রাস্তার উপর উল্টে ছিলো। সেটির কারণে পাশ দিয়ে অন্যসব গাড়ি ধীর গতিতে পার হচ্ছিলো। আর রাস্তায় ওই ট্যাংকার থেকে তেল গড়িয়ে পড়ছিলো। তখন হঠাৎ সেখানে আগুন ধরে উঠে। এতে ট্যাংকারের আশপাশে থাকা অনেকগুলো গাড়িতে আগুন ধরে যায়।

তিনি জানান, তার প্রাইভেট কারে কোনো যাত্রী ছিলো না। যখন প্রাইভেটকারটিতে আগুন ধরে যায় তখন তিনি দৌড়ে গাড়ি থেকে বেরিয়ে যান। তবে এরআগেই তার মাথার একপাশে ও পায়ে দগ্ধ হন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত