রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বুবলীর ওপর কেন ক্ষিপ্ত, মুখ খুললেন পরীমণি

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পিএম

বুবলীর ওপর কেন রেগে গিয়েছিলেন চিত্রনায়িকা বুবলী, এই প্রশেন্র উত্তর দিলেন এবার। কলকাতার আনন্দবাজারের সঙ্গে আলাপকালে বুবলী বলেন, না, আমি রেগে যাইনি। আসলে প্রতিটা মানুষের আবেগ প্রকাশের ধরন আলাদা। বিতর্কের সূত্রপাত্র জন্মদিনের ভিডিও নিয়ে। আমি আমার ছেলের এক বছরের জন্মদিনে যে ভিডিওটা বানিয়েছিলাম, সেটা আমার তরফে ওকে দেওয়া একটা উপহার। সেটা আামি ওর দু’বছরের জন্মদিনে কিংবা তিন বছরের জন্মদিনে করব না। আসলে ওর জন্মের পর থেকে প্রতিটা মাসে আমি ওর জন্মদিন উদ্যাপন করেছি।

তিনি বলেন, যখন রাজের সঙ্গে ছিলাম, তাকে নিয়ে ছবি দিয়েছি। যারা যারা ছিলেন সেই সময়, তাদের সবাইকে নিয়ে ছবি দিয়েছি। আর ভিডিওটা ছিল আমার আবেগের বহিঃপ্রকাশ। ওর ছেলের বয়স চার বছর, এতগুলো বছরে মনে হল না! যখন আমি অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাই, তার তিন মিনিটের মধ্যে আমার দর্শক খবরটা জানতে পারেন। 

পরীমণি বলেন, অনেকেরই ধারণা, স্ফীতোদরের ছবি দেওয়া যাবে না। কিন্তু আমি দিয়েছি। জনগণ সেটাও দেখল। হঠাৎ করে আমি ‘বেবি বাম্প’ নিয়ে হাজির হইনি। আমার আবেগ আচমকা আসে না। আমার ধারণা, তিনি অন্য ভাবে কিছু করতে পারতেন। তার নিশ্চয়ই সুন্দর একটা জার্নি আছে। কিংবা তিনি বলতে পারতেন, এই ধরনটা সোজা লেগেছে, সেখান থেকে অনুপ্রাণিত হয়ে করেছেন। সেটা না করে আমার গলা টিপে ধরার মতো অবস্থা, কেন আমি বললাম!

অভিনেত্রী বলেন, মানুষজন আমাকে ট্যাগ করার পর আমি জানতে পেরেছি। তখন আমি মুখ খুলতেই তেড়ে এলেন আমার দিকে। শুনেছি, তিনি শিক্ষিত! শিক্ষিত মানুষ হয়ে একটা কাণ্ড করে বসেছ, আবার সেটার জন্য লড়াইও করছ! এটা শোভনীয় নয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত