রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মাটির নিচে পুঁতে রাখা হয়েছিল ৩ কেজি হেরোইন

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ০৫:১২ পিএম

রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত থেকে তিন কেজি হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। এই হেরোইন ভারত থেকে এনে সংরক্ষণ করে রাখার অভিযোগে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর একটি দল এ অভিযান পরিচালনা করে। এ সময় অপর একজন পালিয়ে গেছেন।

গ্রেপ্তারকৃত মো. রাসেল (২৫) রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চরভুবনপাড়া গ্রামে বাসিন্দা। গ্রামটি ভারতীয় সীমান্ত লাগোয়া। এই গ্রামের বাসিন্দা আবদুর রহিম (৪৫) অভিযানের সময় পালিয়েছেন।

র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস জানান, সকালে র‌্যাব সদস্যরা পদ্মা নদী পাড়ি দিয়ে দুর্গম চরে রহিমের বাড়ি ঘেরাও করেন। এ সময় র‌্যাবের উপস্থিতি দেখে রহিম বাড়ির পেছনের দরজা দিয়ে বের হয়ে সীমান্তের দিকে পালিয়ে যান। আর ধরা পড়েন তার ব্যবসায়ীক অংশীদার রাসেল। পরে রাসেলকে জিজ্ঞাসাবাদ করা হলে পার্শ্ববর্তী এক ব্যক্তির ফসলের খেতের একটি স্থানে মাটির দুই ফুট গভীরে পুঁতে রাখা হেরোইন বের করে দেন।

তিনি আরও জানান, রাসেল ও রহিম ভারত থেকে এই হেরোইন সংগ্রহ করে বিক্রির জন্য রেখেছিলেন। এ ঘটনায় তাদের দুজনের বিরুদ্ধেই গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাসেলকে গোদাগাড়ী থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত