সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

শাহরুখের সঙ্গে কে এই নারী?

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পিএম

এবারের আইপিএলে কলকাতার হয়ে বুধবার দিল্লি ক্যাপিটালস-এর বিরুদ্ধে সুনীল নারিন ৮৫ রান করেন। যা এখন পর্যন্ত আইপিএল-এ তার সর্বোচ্চ রান। নারিনের এমন দাপুটে পারফর্ম দেখে গ্যালারিতে উচ্ছ্বাস প্রকাশ করেন শাহরুখ খান। 

বলিউড বাদশাকে ‘স্ট্যান্ডিং ওভেশন’ দিতেও দেখা যায়। কিন্তু সেই সঙ্গে নজর কাড়েন শাহরুখ খানের পাশে বসা থাকা এক নারী। এদিনের ম্যাচ থেকে ভাইরাল হওয়া প্রতিটি ভিডিওতে নজর কেড়েছেন তিনি। কে এই রহস্যময়ী? কৌতূহল তুঙ্গে।

তিনি শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার হিসেবে কাজ করছেন তিনি। বিপদে-আপদে একেবারে ছায়াসঙ্গীর মতোই পাশে থাকেন পূজা। এক দশকে তিনিও শাহরুখের পরিবারের একজন হয়ে উঠেছেন। 

মজার বিষয় হলো, শাহরুখ-পূজা দুজনেরই জন্মদিন একই দিনে, ২ নভেম্বর। শুধু শাহরুখই নন, পূজা দাদলানির সঙ্গে গৌরী খানেরও দারুণ বন্ধুত্ব। তাই নিজে হাতে তার বাড়ি সাজিয়ে দিয়েছেন বাদশাপত্নী।

শাহরুখের সিনেমার থেকে শুরু করে প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং আইপিএল টিম কেকেআর-এর যাবতীয় সব কিছুর দেখাশোনা করেন পূজা। যার জন্য মোটা টাকার বেতনও পান। 

পূজার বার্ষিক আয় চমকে দেবে! বছরে শাহরুখের কাছ থেকে পারিশ্রমিক হিসেবে ৭ থেকে ৯ কোটি টাকা পান। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, পূজা দাদলানির মোট সম্পত্তির পরিমাণ ৫০ কোটি। ২০০৮ সালে হিতেশ গুরনানিকে বিয়ে করেন পূজা। হিতেশ একজন ব্যবসায়ী। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

২০২১ সালের অক্টোবরে যখন শাহরুখ খানপুত্র আরিয়ান গ্রেপ্তার হন, তখন পূজা আরিয়ানের সঙ্গে দেখা করতে নিয়মিত এনসিবি অফিসে এবং আদালতে যেতেন। যার মাশুলও গুণতে হয় তাকে। পরবর্তীতে এই মাদক মামলায় নামও জড়িয়েছিল তার। তবে নিজে বিপদে পড়েও শাহরুখের পাশ থেকে সরে যাননি পূজা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত