বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

সালমানের বাড়িতে গুলির ছক কষা হয়েছিল আমেরিকায় বসে!

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পিএম

সালমান খানের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। জানা গেছে, এই হামলার ছক কষা হয়েছিল সুদূর আমেরিকায় বসে। ঘটনার তদন্তে নেমে এমনটাই জানতে পেরেছে মুম্বাই পুলিশ।

শুধু তাই নয়, মেগাস্টারের বাড়িতে হামলা চালানোর ছক প্রায় ১ মাস ধরে কষা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এর মধ্যেই ঘটনার তদন্তভার নিয়েছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।  

পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতিকারীরা যে মোটর বাইকে করে এসে গুলি চালিয়েছে, সেটির রেজিস্ট্রেশন মহারাষ্ট্রের পানভেলের। সালমান খানের ফার্ম হাউসও পানভেলে। 

সূত্রের খবর, মোটর বাইকটির মালিকের তথ্য সংগ্রহ করছে পুলিশ। সেটি চুরি হয়ে থাকতে পারে বলে সন্দেহ পুলিশের। গুলি চালানোর পর মাউন্ট মেরি চার্চের কাছে মোটর বাইকটি ফেলে পালায় দুষ্কৃতিকারীরা। তারা মুম্বাই শহরের বাইরে চলে গিয়ে থাকতে পারে বলে অনুমান করছে পুলিশ। 

অভিনেতার বাড়ির নিরাপত্তারক্ষীদের বয়ানের ভিত্তিতে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করে তদন্ত শুরু করে বান্দ্রা থানার পুলিশ। এবার ঘটনায় তদন্তভার মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেওয়া হয়।    

এদিকে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই সোশ্যালে সালমানের উদ্দেশ্যে একটি হুমকি পোস্ট দিয়ে ঘটনার দায় স্বীকার করেছে। দায় স্বীকারকারী ফেসবুক পেজের আইপি অ্যাড্রেসটি কানাডায় পাওয়া গেছে। ফেসবুক পোস্টটি করার জন্য একটি ভিপিএন ব্যবহার করা হয়েছে কিনা তা পুলিশ তদন্ত করছে, এমনটাই জানা গেছে।

এদিকে, ঘটনার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে সালমান খানের সঙ্গে ফোন করে কথা বলেছেন। সালমান ওয়াই ক্যাটেগরির পুলিশি নিরাপত্তা পান। ব্যক্তিগত  বন্দুকের লাইসেন্সও রয়েছে তার। তবে এই ঘটনার পর সালমানের নিরাপত্তা আরও জোরদার করার বিষয়ে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

সূত্র: এনডিটিভি                                            

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত