বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

প্রেমের কথা স্বীকার করলেন নুসরাতের সাবেক স্বামী

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পিএম

তারকাদের সম্পর্ক ভাঙা-গড়ার খবর প্রায়ই শোনা যায়। এরকমই এক জুটির প্রেমের খবর ওপার বাংলার শোবিজ অঙ্গনে কান পাতলেই শোনা যাচ্ছে, গত প্রায় দেড় বছর ধরে। যদিও দু’জনেই নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

তবে তাঁদের একাধিক ঘনিষ্ঠ সূত্রের দাবি, পার্টি থেকে যেকোনও উৎসব, একসঙ্গেই কাটান তারা। কথা হচ্ছে সৌরসেনী মৈত্র ও নিখিল জৈনকে নিয়ে। আলোচিত প্রেমিকার জন্মদিনে বিশেষ পোস্ট করে সেই গুঞ্জনেই যেন সিলমোহর দিলেন অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী।

গেল ১৩ এপ্রিল ছিল সৌরসেনী মৈত্রের জন্মদিন। আর ‘বিশেষ বন্ধু’-র বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানাবেন না, তা কখনও হয়? সৌরসেনীর সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নিখিল। একই পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে রিশেয়ার করেছেন অভিনেত্রী। গত বছরও নায়িকার জন্মদিনে তার জন্য একটি বিশেষ পোস্ট করেছিলেন নুসরাতের প্রাক্তন। 

নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ডের প্রধান মুখ সৌরসেনী। তার ব্র্যান্ড কালেকশনের মডেল সৌরসেনী। অন্যদিকে পুরুষ মডেল নিখিল। এমনকি ব্র্যান্ডের প্রচারের জন্য বর-কনে বেশে সকলের সামনে এসেছিলেনিএই জুটি। 

সেসময় শ্যুটের জন্য বারাণসী গিয়েছিলেন দু'জনে। শোনা যায়, সেখানে একান্তে নিখিল-সৌরসেনীর সম্পর্ক আরও গভীর হয়েছে। তবে এখন অপেক্ষা দু’জনের এই সম্পর্কে আনুষ্ঠানিকভাবে সিলমোহর দেওয়ার। 

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরাত জাহান। তুরস্কে বসেছিল তাদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি।

নিখিলের সঙ্গে বিয়ের পর থেকেই হিন্দু ও মুসলিমদের রোষানলে পড়তে হয় তৃণমূলের সাংসদ নুসরতকে। এরপর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক জড়ান নিখিলের প্রাক্তন স্ত্রী। যে কারণে সংসার জীবনে ফাটল ধরে। একপর্যায়ে নিখিলকে ডিভোর্স দিয়ে যশকেই বেছে নেন নায়িকা।  

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত