শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

জুয়ার আসর থেকে দুই ইউপি সদস্যসহ ১৫ জন আটক

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পিএম

জামালপুরের ইসলামপুর উপজেলায় জুয়ার আসর থেকে মো.জাহিদুল ইসলাম (৪৩) ও মো.মাহবুব হোসেন মেরাজ (৩৫) নামে দুই ইউপি সদস্যসহ ১৫ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিবাগত ভোর রাতে ইসলামপুর পৌর শহরের পলবান্ধা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটক ইউপি সদস্য মো.জাহিদুল ইসলাম উপজেলার পাথর্শী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য। অপরদিকে ইউপি সদস্য মো.মাহবুব হোসেন মেরাজ একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

আটককৃত অপর জুয়াড়িরা হলেন, ইসলামপুর উপজেলার বোয়ালমারী এলাকার মো.রফিকুল ইসলাম (৩৫), পৌর শহরের পলবান্ধা এলাকার মো.সুমন মিয়া (৩৪), বোয়ালমারী এলাকার মো.গোলাপ মিয়া (৩৫), পলবান্ধা এলাকার শেখ ফরিদ (২৪), একই এলাকার মো.ইমরান হোসেন (৩২), টঙ্গের আগলা এলাকার মো.সুজন শেখ (৩৫), একই এলাকার মো.ফুলু শেখ (৩৪), বোয়ালমারী এলাকার মো.শিহাব মন্ডল (৩২), একই এলাকার মো.শামীম (২৫), দর্জিপাড়া এলাকার মো.সোহেল শেখ (৩২), বোয়ালমারী এলাকার মো.আব্দুস সোবহান (৩৫), দেওয়ানগঞ্জ উপজেলার বীর উৎমারচর এলাকার মো. শেখ ফরিদ (৩৫) ও  মো.আনোয়ার হোসেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ইসলামপুর পৌর শহরের পলবান্ধা এলাকার মোহাম্মদ আমেজ উদ্দিনের নির্মানাধীন তিনতলা ভবনের দ্বিতীয় তলায় জুয়ার আসর বসে আসছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি-২ এর পুলিশ সদস্যরা বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিবাগত ভোর রাতে ওই নির্মাণাধীন ভবনে অভিযান পরিচালনা করেন। এ অভিযানে দুই ইউপি সদস্যসহ ১৫ জন জুয়াড়িকে আটক করে পুলিশ। পরে তাদের ইসলামপুর থানায় জুয়ার আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ প্রসঙ্গে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি-২) ওসি সোহেল রানা বলেন, ‘পুলিশ সুপারের নির্দেশে এ জেলাকে মাদক ও জুয়া শূন্যের কোঠায় নিতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।’

 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত