রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

এসএসসি পাসের পর ভাইয়ের সঙ্গে দেখা হলো না সিফাতের

আপডেট : ১৩ মে ২০২৪, ১০:৪৪ পিএম

রাজধানীর গুলবাগে ট্রেনের ধাক্কায় আল নাহিয়ান সিফাত (১৭) নামে সদ্য এসএসসি পাস করা এক শিক্ষার্থী নিহত হয়েছে। যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এবার জিপিএ ২.২৮ পেয়ে এসএসএসি পাস করেছে সে।

সোমবার (১৩ মে) রাত ৮টার দিকে গুলবাগ রেললাইনে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পথচারীরা ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

পথচারী মো. শফিকুল ইসলাম জানান, রাতে ওই শিক্ষার্থী গুলবাগ রেললাইন পার হচ্ছিলে। তখন কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়।

খবর পেয়ে হাসপাতালে আসেন নিহত সিফাতের বাবা আবুল হোসেন। তিনি জানান, তাদের বাসা যাত্রাবাড়ীর মিরহাজীরবাগ নবীনগর এলাকায়। যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এসএসএসি পাশ করেছে সে। সন্ধ্যায় তার এক খালাতো ভাইয়ের সাথে দেখা করতে মালিবাগে যাচ্ছিল। পরবর্তীতে তার দুর্ঘটনায় খবর শুনতে পান তিনি। পরে হাসপাতালে এসে ছেলের লাশ দেখতে পান।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি শরিয়তপুর জাজিরা উপজেলায়। দুই বোন ও  এক ভাইয়ের মধ্যে সিফাত ছিল সবার বড়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ঢাকা রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত