শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

আপডেট : ১৫ মে ২০২৪, ০৬:৪৯ এএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। গত ঈদুল ফিতরের চার দিন পর ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে খলাগাঁও গ্রামের একটি সরিষা ভাঙার মিলে নিয়ে ধর্ষণ করা হয়। এ ঘটনায় গত রবিবার ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ করেন। পরে সোমবার অভিযোগ মামলায় নথিভুক্ত করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার খলাগাঁও গ্রামের জিহাদ ব্যাপারী (১৯) ও উত্তর হাসাইল গ্রামের সিয়াম খালাশী (১৮)। তারা দুই বন্ধু।

টঙ্গীবাড়ি থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, গেল ঈদুল ফিতরের চার দিন পর সন্ধ্যার দিকে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে খলাগাঁও গ্রামের একটি সরিষা ভাঙার মিলে নিয়ে যায় জিহাদ ও সিয়াম। সেখানে জিহাদ ওই ছাত্রীকে ধর্ষণ করলে তার বন্ধু সিয়াম তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। সম্প্রতি সিয়াম মোবাইল ফোনে ধারণ করা ধর্ষণের ওই ভিডিও ডিভাইসের মাধ্যমে অন্য আরেকটি মোবাইল ফোনে হস্তান্তর করে। এরপর ওই ভিডিও ধর্ষণের শিকার ছাত্রীর মায়ের নজরে আসে। সোমবার সন্ধ্যা ৬টার দিকে জিহাদ ও সিয়ামকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ধর্ষণের ভিডিও ধারণ করা মোবাইল ফোন সেট জব্দ করা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত