মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

গর্তে মিলল দুই শিশু ও এক নারীর লাশ

আপডেট : ২১ মে ২০২৪, ০৬:৪৮ পিএম

ময়মনসিংহে ত্রিশালে অজ্ঞাত এক নারী ও দুই শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (২১ মে) দুপুরে উপজেলার রামপুর ইউনিয়নের হাইনজা মড়ল বাড়ির মসজিদের পেছনে ফসলি জমি থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, আজ দুপুরের দিকে মসজিদের পেছনে ফসলি জমি থেকে তীব্র দুর্গন্ধ আশপাশে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন গিয়ে দেখে অর্ধগলিত একজন নারীর লাশ পড়ে আছে। পাশেই ধানক্ষেতে একটি শিশুর লাশ পড়ে আছে। একটু দূরে একটি গর্তে আরেকটি শিশুর লাশ পাওয়া যায়। উদ্ধারকৃত তিনজনের লাশ এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। অনেকেই মনে করছে নারীর শিশুর দুইটি মা হতে পারেন। তাদেরকে ৬/৭দিন আগে খুন করে এখানে একটি গর্তে পুতে রাখা হয়েছে।

রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আপেল মাহমুদ জানান, আমি আজ দুপুর আড়াইটা সময় স্থানীয় লোকজনের কাছ খেকে খবর পেয়ে ইউএনও ও ওসিসহ ঘটনাস্থলে আসি। এখানে একটি গর্তের মধ্যে তিনটি লাশ পুতে রাখা হয়েছিল। শিয়ালে লাশগুলো গর্তে থেকে বের বিভিন্ন স্থানে ফেলে রাখছে। লাশগুলো এখনও শনাক্ত করা যায়নি।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত