শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মেট্রোরেল চলাচল শুরু

আপডেট : ২৫ মে ২০২৪, ০৯:০৩ পিএম

প্রায় এক ঘণ্টা বন্ধ থাকার পর মেট্রোরেল চলাচল আবার শুরু হয়েছে। আজ শনিবার সন্ধ্যা ৭টার দিকে হঠাৎ করে মেট্রোরেল চলাচল বন্ধ হয়ে যায়। এতে বিভিন্ন স্টেশনে হাজারো যাত্রীকে অপেক্ষা করতে হয়।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এ এন সিদ্দিক জানান, মেট্রোরেল চলাচল আবার শুরু হয়েছে। তিনি বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে মেট্রোরেল চলাচল বন্ধ থাকে। পরে আবার চালু হয়।

এর আগে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ার পর একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করা মো. রাকিব দেশ রূপান্তরকে বলেন, উত্তরা থেকে মতিঝিল যাওয়ার পথে মিরপুর ১০ নম্বরে বন্ধ হয়ে যায় মেট্রারেল। ৩০ থেকে ৪০ মিনিট পর্যন্ত অপেক্ষা করেও মেট্রোরেল চালু হয়নি। পরে বাধ্য হয়ে বিকল্প পথে যেতে হচ্ছে বলে জানান এই যাত্রী।

আরেক যাত্রী যুবায়ের রহমান জানান, সচিবালয় স্টেশনে এক ঘণ্টা অপেক্ষায় ছিলাম। তারপরও মেট্রারেল চালু হয়নি। এখন বাধ্য হয়ে মোটরসাইকেল দিয়ে মিরপুরে যেতে হবে। কয়দিন পর পর হুটহাট এই রকম বন্ধ যাত্রীদের জন্য বিরক্তের কারণ হয়ে দাঁড়িয়েছে বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

জানা গেছে, মেট্রোরেলের ইন্টারনাল সার্ভার ত্রুটির জন্য এমন পরিস্থিতি তৈরি হয়েছে। তবে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। কিন্তু পৌনে আটটা পর্যন্ত মেট্রোরেল চলাচল বন্ধই রয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত