শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হলেন মাহিয়া মাহি

আপডেট : ২৬ মে ২০২৪, ০৬:২৬ পিএম

অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হলেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফেসবুকে এক ভিডিও বার্তায় বিষয়টি জানিয়েছেন তিনি।

জুয়া কোম্পানির সঙ্গে যুক্ত হওয়ার খবর জানিয়ে এক ভিডিও বার্তায় মাহি বলেন, ‘আমি মাহিয়া মাহি। আজকে আমি তোমাদের জন্য দারুণ একটি নিউজ নিয়ে এসেছি। আমি নতুন এক ফ্যামিলিতে যোগ দিতে যাচ্ছি। জয়েন হতে যাচ্ছি ........ শুভেচ্ছাদূত হিসেবে। অনেক চমক নিয়ে আসব তোমাদের কাছে।’

এর আগে দেশ ও আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ এমন সাইটের বিজ্ঞাপন ও শুভেচ্ছাদূত হিসেবে নাম জড়িয়েছে জয়া আহসান, অপু বিশ্বাস ও নুসরাত ফারিয়ার। এর মধ্যে জয়া ও ফারিয়াকে শুধু বিজ্ঞাপনে পাওয়া গেলেও অপু কাজ করছেন শুভেচ্ছাদূত হিসেবে! আর তাঁদের বেশির ভাগেরই দাবি, ভুল তথ্যে তাঁরা এগুলোতে জড়িয়ে পড়েছেন।

‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে ঢালিউড অভিষেক মাহির। এরপর ‘পোড়ামন’সহ বেশ কিছু সিনেমায় ব্যবসায়িক সফলতা পেয়েছেন তিনি। তবে পর্দার বাইরে ব্যক্তিজীবন নিয়েই তিনি বেশি থেকেছেন আলোচনায়। সবশেষ তাঁকে দেখা গেছে শাকিব অভিনীত ‘রাজকুমার’ সিনেমায়।


অন্যদিকে, রাজনীতিতেও সরব হয়েছিলেন। সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে নৌকা প্রতীক না পেয়ে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন মাহিয়া মাহি।

তবে নায়িকা মাহি আগের মতো করে পর্দায় ফিরতে রীতিমতো মরিয়া। তিনি নিজেকে নতুন করে প্রস্তুত করছেন। জিমে যাচ্ছেন, নিজেকে নতুন মোড়কে হাজির করতে চাচ্ছেন মাহি। সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র এক মিনিটের নাচের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন মাহি। বলা যায় কামব্যাক করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন ঢাকাই ছবির এই নায়িকা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত