মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বিতর্কে জড়ালেন প্রীতি জিনতা ও কারিনা!

আপডেট : ০৯ জুন ২০২৪, ০২:৪০ পিএম

‘কাল হো না হো’ সিনেমাতে নয়না চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব নিয়ে গেলে শাহরুখ খানের সমান পারিশ্রমিক দাবি করেন কারিনা কাপুর। আর এতে হতাশ হন করণ জোহর, এরপর সেই চরিত্রে প্রীতি জিনতার কথা ভাবেন এবং তিনিই অভিনয় করেন। আর এতেই দুই নায়িকার মধ্যে শুরু হয় অন্তর্দ্বন্দ্ব।

‘কফি উইথ করণ’-এর শোয়ের একটি পর্বে অতিথি হয়ে আসেন কারিনা কাপুর ও রানি মুখার্জি। সেখানে প্রীতির একটি পুরনো ভিডিও দেখান করণ। সেই ভিডিওতে কারিনার উদ্দেশে প্রীতি বলেছিলেন, “আমার ওকে নিয়ে কোনও সমস্যা নেই। কিন্তু ও যেভাবে আমাকে উপেক্ষা করে, সেটা নিয়ে সমস্যা আছে আমার।” 

প্রীতি আরও জানিয়েছিলেন, শুধু মাত্র করণের সামনেই কারিনা তাকে হাই-হ্যালো বলেন। একই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তারা, তাই মনোমালিন্য সরিয়ে মিলেমিশে থাকার আহ্বান জানান প্রীতি।

ভিডিও দেখার পরে কারিনার পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া না এলেও, রানি একহাত নিয়েছিলেন প্রীতিকে। বলেছিলেন, “আমার মনে হয় প্রীতি অনেক বেশি কথা বলে। ওর একটু কম কথা বলা উচিত। সব বিষয়ে ও মতামত দিতে চায়। এই অভ্যাস বদলানো জরুরি। তা ছাড়া প্রীতি সত্যিই দারুণ।”

‘কাল হো না হো’ ছবিতে প্রীতিকে কাস্ট করার পরে করণ ও কারিনার কথা বন্ধ ছিল প্রায় নয় মাস। ২০০০ সালের শুরুর দিকে নিউ ইয়র্কে যশ জোহরের চিকিৎসার সময় পুনরায় যোগাযোগ হয় তাদের। বর্তমানে প্রীতি ও কারিনার মধ্যেও কোনও বাদানুবাদ নেই। সম্প্রতি কারিনা অভিনীত ‘ক্রু’ ছবি দেখে প্রশংসায় মজেছিলেন প্রীতি।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত