সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

পা ছুঁয়ে সালাম করতেই শুভকে বুকে জড়িয়ে ধরলেন শাকিব খান

আপডেট : ২৫ জুন ২০২৪, ০৪:৫৩ পিএম

গতকাল রাতের ঘটনা। চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনী ছিল রাজধানীর সনি স্টার সিনেপ্লেক্সে। সেখানে উপস্থিত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। প্রিয়তমা খ্যাত এই অভিনেতা পাশাপাশি চেয়ারে আজিজুল হাকিমের সঙ্গে কথা বলছিলেন।

এমন সময়ে আকস্মিকভাবে উপস্থিত হন চিত্রনায়ক আরিফিন শুভ, কিছু বুঝে ওঠার আগেই শাকিবের পা ছুঁয়ে সালাম করতে ধরেন। এসময় শাকিব দ্রুত শুভকে থামিয়ে বুকে জড়িয়ে ধরেন। 

দেশীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে এই বিরল দৃশ্য দীর্ঘকালের জন্য স্থির হয়ে রইলো।  আরিফিন শুভ সেখানে ‘নূর’ লেখা কালো রঙের টিশার্টে  হাজির হন। ঘড়িতে সময় তখন ৮টার আশেপাশে।  শাকিবের সিনেমার প্রদর্শনীতে শুভর এমন আগমনে বেশ অবাক উপস্থিত অতিথিরা।

প্রদর্শনী শেষে আরিফিন শুভও জানিয়েছেন, এবারই প্রথম শাকিব ও তিনি একসঙ্গে সিনেমা উপভোগ করেছেন। পরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন শুভ। তিনি বলেন, আমরা এমন শাকিব ভাইকেই নিয়মিত পর্দায় চেয়েছি, এবার সেটি রাফি করে দেখালেন। তার মেকিং নিয়ে আলাদা করে বলার কিছুই নেই; দারুণ। শাকিব ভাই ইন্ডাস্ট্রির বড় ভাই, তাঁর এমন পারফরমেন্স আমাদের অনুপ্রেরণা ও সাহস জোগাবে... 

 তিনি বলেন, চঞ্চল দাদা যতক্ষণ স্ক্রিণে ছিলেন বরাবরের মতই মুগ্ধ করেছেন; নাবিলার ক্যামব্যাকও স্মরণীয় হয়ে থাকল। গানগুলোও বেশ হয়েছে।’

নূর লেখা টিশার্ট দেখে শুভর কাছে এর রহস্য জানতে চাওয়া হয়। নায়ক জানিয়েছেন, দ্রুতই মুক্তি পাচ্ছে তার ‘নূর’ সিনেমা। এ সময় শুভর পাশে উপস্থিত ছিলেন সিনেমাটির নায়িকা ঐশীও। ‘নূর’ সিনেমা পরিচালনা করেছেন রায়হান রাফি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত