শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

তাহসান-মেহজাবীনের ‘নিঃশ্বাস’

আপডেট : ১০ নভেম্বর ২০১৮, ০৭:৫২ পিএম

টেলিভিশনে বেশ কিছু জনপ্রিয় নাটক-টেলিফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন তাহসান ও মেহজাবীন চৌধুরী। এই প্রথম একসঙ্গে তাদের দেখা যাবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।

দেশি ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মে জনপ্রিয় নাম বায়োস্কোপ। সম্প্রতি চ্যানেলটি নিজস্ব অনুষ্ঠান নিয়ে চালু করেছে বায়োস্কোপ অরিজিনালস। তারই একটি উদ্যোগে দেখা যাবে দুই তারকাকে।

‘নিঃশ্বাস’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করছেন মাহমুদুর রহমান হিমি। চলতি মাসের শুরুর দিকে উত্তরাসহ রাজধানীর বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য ছবিটির দৃশ্যায়ন হয়েছে।

শনিবার সোশ্যাল মিডিয়ায় চলচ্চিত্রটির পোস্টার শেয়ার করেছেন নিমার্তা হিমি। পোস্টারে বিশেষ পেশাজীবীর পোশাকে দেখা যায় মেহজাবীনকে। অন্যদিকে জিন্স-টি শার্টে সজ্জিত তাহসান উল্কি আঁকা হাতে ধরে আছেন ক্র্যাচ।

বায়োস্কোপ অরিজিনালসের জন্য আরও তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন গিয়াস উদ্দিন সেলিম, অনিমেষ আইচ ও নুহাশ হুমায়ূন। গিয়াস উদ্দিন সেলিমের ‘প্রীতি সমাচার’ শিরোনামের চলচ্চিত্রে আছেন পরী মনি। তাকে দেখা যাবে সাংবাদিক চরিত্রে। অনিমেষ আইচের ছবিটির নাম ‘গরম’, অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা ও আসিফ আজিম। এছাড়া একঝাঁক নতুন মুখ নিয়ে কাজ করছেন নুহাশ হুমায়ূন।

জানা গেছে, চলতি মাসেই বায়োস্কোপে দেখা যাবে ‘নিঃশ্বাস’সহ বাকি তিনটি চলচ্চিত্র। প্রযোজনা করেছেন আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল।

নাটক-গানের পাশাপাশি তাহসানকে শিগগিরই পাওয়া যাবে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত চলচ্চিত্র ‘যদি একদিন’-এ। এতে তার নায়িকা কলকাতার শ্রাবন্তী চট্টেপাধ্যায়। অন্যদিকে নাটক ও বিজ্ঞাপন নিয়েই মেহজাবীনের যত ব্যস্ততা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত