বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

নতুন বছরে ধর্ষণ অভিযোগ থেকে মুক্তি চান রোনালদো

আপডেট : ০১ জানুয়ারি ২০১৯, ০১:১২ পিএম

বর্ষবরণটা দারুণ কেটেছে ক্রিস্তিয়ানো রোনালদোর। সময়টা একান্তে কাটাতে পর্তুগাল-ইতালি ছেড়ে সময়ের অন্যতম সেরা ফুটবলার আছেন সুদূর দুবাইয়ে। সমুদ্র সৈকতে মজেছেন বাগদত্তা জর্জিনা রগ্রিজেসের সঙ্গে।

পর্তুগিজ সংবাদ মাধ্যম রেকর্ডকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে নতুন বছরের লক্ষ্যের কথাও জানিয়েছেন রোনালদো।

২০১৮ সালে রোনালদোর বিরুদ্ধে ওঠে ধর্ষণের মতো মারাত্মক এক অভিযোগ। সেপ্টেম্বরে ক্যাথরিন মায়োরগা নামে যুক্তরাষ্ট্রের এক নারীর অভিযোগ করেন, ২০০৯ সালে রোনালদো তাকে লাস ভেগাসের একটি হোটেল কক্ষে ধর্ষণ করেছিলেন। ওই নারীর অনুরোধে ঘটনাটি নিয়ে পুনরায় তদন্ত শুরু করে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের পুলিশ।

বরাবরই এমন অভিযোগ প্রত্যাখ্যান করেন রোনালদো। দ্রুতই এই অভিযোগ থেকে রেহাই পেতে চান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদো।

“ধর্ষণের অভিযোগ? এমন খবরে আমার পরিবারকে হতাশ দেখাটা আমাকে আঘাত দেয়। তবে আমি জানি, কখনই আমি এমনটা করিনি। এ ব্যাপারে আমি সম্পূর্ণ শান্ত ও আত্মবিশ্বাসী, সবকিছু দ্রুতই পরিষ্কার হয়ে যাবে।”

গেল বছরটায় নিজের অর্জন নিয়েও কথা বলেছেন ইউভেন্তুস ফরোয়ার্ড রোনালদো, “২০১৮ সালে আসার সর্বোচ্চ অর্জন? পঞ্চম চ্যাম্পিয়ন্স লিগ জয়। রিয়াল মাদ্রিদের হয়ে টানা তৃতীয়বার এই শিরোপা জয়। তবে ইউভেন্তুসে আমার আগমনের ব্যাপারটাও উল্লেখ করতে হবে। ক্লাবটিতে আমাকে খুব ভালোভাবে গ্রহণ করা হয়েছে।”

ইতালির ক্লাবটির হয়ে শুরুতে ভুগলে এখন দারুণ ছন্দে আছেন রোনালদো। সব ধরনের প্রতিযোগিতায় ক্লাবটির হয়ে ২৪ ম্যাচে করেছেন ১৫ গোল। এর মধ্যে সেরি আয় করেছেন ১৪ গোল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত