সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বাড়ির মালিকের সঙ্গে গোলাগুলিতে ‘ডাকাত’ নিহত

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০১:০৫ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহীতে ডাকাতিকালে বাড়ির মালিকের সঙ্গে গোলাগুলিতে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় আরেক ডাকাতসহ ২ জন গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার গভীর রাতে আউটশাহী গ্রামের গোলাম কবীর লাবু সিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

শনিবার বেলা ১১টার দিকে আউটশাহী এলাকার একটি বিল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নিহত ওই ডাকাত সদস্যের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত দলের আরেক সদস্য ও গোলাম কবীর লাবু সিকদারের ছেলে কনু সিকদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টঙ্গীবাড়ি থানার অফিসার ইনচার্জ শাহ মো. আওলাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ৮-১০ জনের একদল ডাকাত আউটশাহী গ্রামের গোলাম কবীর লাবু সিকদারের বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। ডাকাতরা বাড়ির কলাপসিবল গেটের তালা কেটে ভেতরে প্রবেশ করে।

এ সময় লাবু সিকদারের ছেলের সঙ্গে ডাকাতদের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে লাবু সিকদার তার লাইসেন্সকৃত পিস্তল থেকে গুলি ছোড়ে। এতে পাল্টা গুলি ছুড়ে ডাকাত দলের সদস্যরা। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় বাড়ির বাইরে থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত দলের এক সদস্যকে উদ্ধার করে পুলিশ। এছাড়া লাবু সিকদারের ছেলে কনু সিকদারও গুলিবিদ্ধ হয়।

তিনি আরও জানান, শনিবার বেলা ১১টার দিকে আউটশাহী বিল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাত সদস্যের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ অবস্থায় পালাতে গিয়ে ওই ডাকাত সদস্যের বিলের মধ্যেই মৃত্যু হয়। পুলিশ নিহত নামপরিচয় জানাতে পারেনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত