রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

খুন-চাঁদাবাজি-মাদক মামলার আসামি তাঁতী লীগ নেতা গ্রেপ্তার

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০১:১৮ পিএম

বাগেরহাট পৌর তাঁতী লীগের সাধারণ সম্পাদক পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী দুলাল আকনকে (৩২) পুলিশ গ্রেপ্তার করেছে। শুক্রবার গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার রণবিজয়পুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় খুন, চাঁদাবাজি, মাদকসহ বিভিন্ন অভিযোগের অন্তত সাতটি মামলা রয়েছে।

দুলাল আকন বাগেরহাট শহরের হাড়িখালি এলাকার শাহজাহান আকনের ছেলে।

বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাতাব উদ্দিন বলেন, শুক্রবার গভীর রাতে পুলিশের একটি দল সদর উপজেলার রণবিজয়পুর গ্রামে অভিযান চালিয়ে দুলাল আকনকে মদ্যপ অবস্থায় গ্রেপ্তার করে। সম্প্রতি দুলাল আকন হাড়িখালি, মুণিগঞ্জসহ বিভিন্ন এলাকায় চাঁদাবাজিসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড শুরু করে বলে পুলিশের কাছে অভিযোগ আসে। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

এছাড়াও দুলালের বিরুদ্ধে মডেল থানায় হত্যা, চাঁদাবাজি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিভিন্ন অভিযোগে অন্তত সাতটি মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। দুলালকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

এ প্রসঙ্গে জানতে চাইলে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু বলেন, তাঁতী লীগ নেতা দুলাল আকনের অপরাধমূলক কর্মকাণ্ড দল বরদাস্ত করবে না। কেউ আইনের ঊর্ধ্বে নন, অপরাধী সে দলের যেই হোক না কেন পুলিশ তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেবে সেই দাবি জানাচ্ছি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত