শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

নারায়ণগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৪১ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাশিদা বেগম (২৮) নামের প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার বিশনন্দী ইউনিয়নের মানিকপুর গ্রামের তার বাবার বাড়ি থেকে এই লাশটি উদ্ধার করা হয়। নিহত রাশিদা পার্শ্ববর্তী চৈতনকান্দা গ্রামের মাঈনুদ্দিনের স্ত্রী।
 
পরিবারের বরাত দিয়ে গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই নাসির উদ্দিন জানান, আট বছর আগে চৈতনকান্দা গ্রামের খলিল মিয়ার ছেলে মাঈনুদ্দিনের সঙ্গে পাশের মানিকপুর গ্রামের গনির মেয়ে রাশিদার বিয়ে হয়। তাদের সংসারে ছয় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। দেড় বছর আগে তার স্বামী মাঈনুদ্দিন মালয়েশিয়া যায়। স্বামী বিদেশে যাওয়ার পর থেকে রাশিদা বাবার বাড়িতেই থাকত।
 
এস আই নাসির আরো জানান, গত কয়েক দিন ধরে ফোনে স্বামীর সঙ্গে কথা বলার পর মনোমালিন্য চলছিল এবং মানসিক যন্ত্রণায় ভুগছিল। এর জের ধরে সোমবার সকলের অজান্তে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
 
আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা ধারণা করলেও ময়না তদন্তের বিস্তারিত বলা যাবে। লাশ ময়নাতদন্ত করার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত