সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

লক্ষ্মীপুরে ইউএনওর গাড়ির ধাক্কায় পথচারী নিহত

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৩৪ এএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। গত বুধবার রাতে লক্ষ্মীপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের মুক্তিগঞ্জ এলাকায় গুরুতর আহত ওই

পথচারীকে সদর হাসপাতালে নেওয়া হলে গতকাল বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়। গতকাল সকালে পাবনার চাটমোহরে মোটরসাইকেলে ছোট ভাইকে স্কুলে দিতে গিয়ে খুঁটিতে ধাক্কা খেয়ে প্রাণ বিকেলে মুন্সীগঞ্জের শ্রীনগরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বুধবার রাতে কিশোরগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরেলক্ষ্মীপুরের রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ইউএনওর গাড়িচালকের অসাবধানতাবশত দুর্ঘটনা ঘটে।

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী রায় বলেন, নোয়াখালী থেকে রায়পুরে ফেরার পথে ঘটনাস্থলে লোকটি চলন্ত গাড়ির সামনে দিয়ে আকস্মিক রাস্তা পার হতে দৌড় দিতে গিয়ে গাড়ির ধাক্কা খেয়েছে। পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পথচারী লোকটি মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।

গতকাল সকালে পাবনার চাটমোহরে মোটরসাইকেলে ছোট ভাইকে স্কুলে দিতে গিয়ে খুঁটিতে ধাক্কা খেয়ে প্রাণ হারিয়েছেন বড় ভাই হৃদয় খান (২৫)। এ ঘটনায় ছোট ভাই স্কুলছাত্র রানা (৭) গুরুতর আহত হয়েছে।

চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে ছোট ভাইকে স্কুলে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হন হৃদয়। দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পথিমধ্যে রতনপুর ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খুঁটিতে ধাক্কা লেগে মাথায় ও বুকে গুরুতর আহত হয় দুই ভাই। পরে রক্তাক্ত অবস্থায় দুই ভাইকে উদ্ধার করে চাটমোহর হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। সেখানে হৃদয়ের অবস্থার অবনতি হলে অ্যাম্বুলেন্সে করে রাজশাহী নেওয়ার পথেই তিনি মারা যান।

বুধবার রাত ৯টার দিকে কিশোরগঞ্জের করিমগঞ্জ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা খেয়ে দুই যুবক নিহত হন। কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের করিমগঞ্জ উপজেলার জাল্লাবাদ নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেনÑ কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের দক্ষিণ রাজকুন্তি গ্রামের খায়রুল ইসলাম (২৬) ও একই এলাকার মো. সমির মিয়া (২৯)।

করিমগঞ্জ থানার ওসি মো. মজিবুর রহমান বলেন, ‘আমার ধারণা দ্রুতগতির কারণে হয়তো ট্রাক্টরটির সামনে পড়লেও তারা মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণে না রাখতে পারায় দুর্ঘটনাটি ঘটেছে।’

গতকাল বিকেল ৩টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। তার নাম দিলীপ রাজবংশী (৪০)। তিনি ঢাকার দক্ষিণ যাত্রাবাড়ীর গোবিন্দ রাজবংশীর ছেলে।

শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী জানান, শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকা থেকে মোটরবাইক চালিয়ে ঢাকা যাচ্ছিলেন দিলীপ রাজবংশী। পথিমধ্যে ছনবাড়ী এলাকায় বিপরীতমুখী দ্রুতগতির একটি বালুবোঝাই ট্রাক ও মোটরবাইকের মধ্যে সংঘর্ষ বাধে। এতে মোটরবাইকটি মহাসড়কের ওপর উল্টে পড়লে ঘটনাস্থলেই আরোহী দিলীপ মারা যান।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত