বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

খুলনার সড়কে নিহত ৫ তরুণই ছাত্রলীগ-যুবলীগ নেতা

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩০ এএম

খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ তরুণই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও সদর থানা যুবলীগের নেতা। একসঙ্গে ৫ তরুণের মৃত্যুর ঘটনায় গোপালগঞ্জ শহরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। জেলার রাজনৈতিক অঙ্গনেও শোকের আবহ সৃষ্টি হয়েছে। নিহতদের বাড়িতে চলছে আহাজারি ও শোকের মাতম। সকাল থেকেই তাদের বাড়িতে ভিড় করছেন স্বজন ও প্রতিবেশীরা।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে খুলনা থেকে নিহতদের লাশ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে আনা হয়। লাশ গোপালগঞ্জ আনার খবরে ভোর থেকেই হাসপাতাল এলাকায় ভিড় জমায় নিহতদের স্বজন, রাজনৈতিক নেতা-কর্মী, বন্ধু, সহপাঠীসহ সব শ্রেণিপেশার মানুষ।

সকাল সাড়ে ৭টার পর একে একে নিহতদের লাশ অ্যাম্বুলেন্সে করে পাঠানো হয়। এ সময় স্বজন, সহপাঠী ও প্রতিবেশীদের কান্নায় ভারী হয়ে ওঠে চারপাশ।

নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন সিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহ-সভাপতি মো. সাদিকুল আলম সাদিক, শহরের চাঁদমারী এলাকার অহিদ গাজীর ছেলে গোপালগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল গাজী, শহরের থানারপাড়ার গাজী মিজানুর রহমান হিটুর একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার গাজী হাফিজুর রহমান লিকুর ভাতিজা জেলা ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস ও শহরের গেটপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ।

নিহত ৪ ছাত্রলীগ নেতা গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্র ছিলেন।

সোমবার বাদ জোহর নিহত ওই পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতার নামাজের জানাজা গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, রোববার খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ওই ৫ নেতা নিহত হন।

এ ঘটনায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, আইনজীবী সমিতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, জেলা উদীচী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, নতুন বাজার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ ও নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত