রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আড়াই মাস পর ছাড়া পেলেন বিএনপি নেতা খায়রুল কবির খোকন

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৩৫ পিএম

নরসিংদীতে দীর্ঘ আড়াই মাস কারাভোগের পর বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি সভাপতি খায়রুল কবির খোকন জামিনে মুক্তি পেয়েছেন। সোমবার দুপুরে নরসিংদী জেলা কারাগার থেকে তিনি মুক্তি পান।

বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা একটি মামলায় গত বছরের ২৯ নভেম্বর তিনি আত্মসমর্পণ করলে তাঁকে কারাগারে পাঠানো হয়।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি বিস্ফোরক আইনে ও নাশকতার পরিকল্পনার অভিযোগে নরসিংদী সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে পুলিশ।

খায়রুল কবির খোকনের আইনজীবী জয়নাল আবেদীন বলেন, শাহবাগ থানায় দায়ের করা নাশকতার একটি মামলায়  রবিবার উচ্চ আদালত জামিন পান খায়রুল কবির খোকন। সেই জামিনের কাগজ সোমবার নরসিংদী কারাগারে পৌঁছার পরে তাকে মুক্তি দেওয়া হয়।

সোমবার দুপুরে নরসিংদী জেলা কারাগার ফটক থেকে দলীয় নেতা কর্মীরা ফুলের মালা দিয়ে বরণ করে মিছিল নিয়ে জেলা বিএনপির চিনিপুর অস্থায়ী কার্যালয়ে নিয়ে যায়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, মৎস্যজীবী দলের সভাপতি হাবিবুর রহমান মিলন ও শাহজাহান মল্লিক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল রউফ ফকির রনিসহ  জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা–কর্মীরা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত