শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আনফিট মেসিকে খেলিয়ে বার্সার ড্র

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৩০ এএম

পুরোপুরি ফিট ছিলেন না লিওনেল মেসি, তাই বার্সেলোনা নিজেদের সেরাটা দিতে পারেনি। এদিকে দুর্দান্ত পারফর্ম করেছে অ্যাথলেটিক বিলবাও। সব মিলিয়ে বিলবাওয়ের মাঠে হতাশার ড্র জুটেছে বার্সার। এ নিয়ে টানা তিন ম্যাচ জিততে ব্যর্থ দলটি। বার্সেলোনার গোলশূন্য ড্রতে জমে গেল লা লিগা শিরোপা লড়াই। তাদের এ ড্রয়ে সুবিধাটা হয়েছে রিয়াল মাদ্রিদের। ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা বার্সার সঙ্গে রিয়ালের (৪৫) ব্যবধান ছিল ৫। বিলবাওয়ের সঙ্গে জিতলে তা ৮ হতো। কিন্তু ড্র হওয়ায় এখন ব্যবধান ৬। ৩ মার্চ নিজেদের মাঠে এল ক্লাসিকো। তার আগে পয়েন্টের ব্যবধান এমন কমে যাওয়াটা রিয়ালের জন্য বেশ উদ্দীপক।

রবিবারের ম্যাচ শুরুতে বার্সার সহকারী কোচ জন আস্পিয়াজুও স্বীকার করেছিলেন মেসি শতভাগ ফিট নন। কিন্তু তাকে ছাড়া আবার বার্সার জন্য ম্যাচ জেতা কঠিন। তাই দলের সেরা খেলোয়াড়কে আনফিট হিসেবেই খেলিয়ে দেওয়া হলো। আর ফলাফল ১ পয়েন্ট।

মেসি সেরাটা দিতে পারেননি। বার্সার বাকি তারকারাও ব্যর্থ ছিলেন। তবে গোলকিপার মার্ক-আন্দ্রে টার স্টেগান সর্বোচ্চ চেষ্টাটা না করলে হেরেই যেত কাতালানরা। ৮২ মিনিটে পেনাল্টি বক্স থেকেই ইনাকি উইলিয়ামসের শট স্টেগানের গায়ে লেগে দিক পরিবর্তন করে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত