মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে শামীম ওসমানের যুদ্ধ ঘোষণা

আপডেট : ০২ মার্চ ২০১৯, ০৮:০৯ পিএম

নারায়ণগঞ্জে মাদক, সন্ত্রাস, ঘুষ, দুর্নীতি ও ভূমিদস্যুদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন শামীম ওসমান।

শনিবার বিকেলে শহরের ডিআইটি এলাকায় আয়োজিত সমাবেশে তিনি এই ঘোষণা দেন।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় নারায়ণগঞ্জের আলোচিত আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য শামীম ওসমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদল, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহাসহ জনপ্রতিনিধি ও সরকারদলীয় নেতৃবৃন্দ। সমাবেশে জেলার বিভিন্ন এলাকা থেকে বিপুলসংখ্যক নেতা-কর্মী মিছিল সহকারে অংশ গ্রহণ করেন।

সমাবেশে এমপি শামীম ওসমান আল্লাহ’র নামে শপথ করে বলেন, আমার ডানে বামে কারা বুঝবোনা। মাদকের সঙ্গে কোন আপস নাই। নারায়ণগঞ্জ থেকে মাদক, সন্ত্রাস, ঘুষ, দুর্নীতি ও ভূমিদস্যু উৎখাত করবই।

যে মাদক আমার সন্তান তথা ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে সেই মাদক ব্যবসায়ী যেই হোক ছাড় নাই।

তিনি নারায়ণগঞ্জের ডিসি এসপিকে সুযোগ্য উল্লেখ করে বলেন, দেশের জনগণ টানা তিনবার ম্যান্ডেট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় বসিয়েছে। মানুষ শান্তি চায়, নিরাপদে বাঁচতে চায়। তাই আওয়ামী লীগসহ সকল স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে সঙ্গে নিয়ে আমরা নারায়ণগঞ্জকে মাদক, সন্ত্রাস, ঘুষ, দুর্নীতি ও ভূমিদস্যু মুক্ত একটি সুন্দর বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব। প্রশাসন, পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনী আমাদের সহযোগিতা করবে।

তিনি ৭৫ পূর্ব ও পরবর্তী প্রেক্ষাপট তুলে ধরে বলেন, খন্দকার মোশতাকরা কিন্তু আওয়ামী লীগই করত। বর্তমানে দলীয় লেবাসে যারা স্বাধীনতা বিরোধী অপশক্তির সঙ্গে মিলে নারায়ণগঞ্জকে অস্থিতিশীল করতে চাচ্ছেন এই জনসমুদ্র থেকে তাদের হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে এবং থাকবে।

আমি মন্ত্রী না হয়ে শেখ হাসিনার একজন নগণ্য কর্মী হতে পেরেছি এতেই আমি ধন্য। এখন জীবনের শেষ সময়টুকু মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। যেন মৃত্যুর পর মানুষ দুই হাত তুলে দোয়া করেন।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত