রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘আন্টি’ ট্রলের প্রতিক্রিয়ায় যা বললেন কারিনা

আপডেট : ০৯ মার্চ ২০১৯, ১১:৩৯ এএম

আরবাজ খানের মুক্তি পেতে যাওয়া ওয়েব শো ‘পিঞ্চ’-এ হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। এর এক ঝলক ভিডিও সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয়েছে।

এই শোতে তারকাদের সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ট্রল নিয়ে কথা বলতে দেখা যাবে।

কারিনা কাপুর তার পোশাক-আশাক এবং নতুন নতুন লুকের জন্য প্রায়শই ট্রলের শিকার হন। এমনই একটি ট্রলের কথা শোতে জানালেন তিনি।

এই বলিউড তারকাকে ‘আন্টি’ সম্বোধন করে একটি কমেন্টে বলা হয়, “আপনি এখন আন্টি, টিনেজারের (কিশোরী) মতো ভাব নেবেন না।”

কমেন্টটি পড়ে শুনিয়ে প্রথম হাসেন কারিনা। পরে ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, “তারকাদের আবেগ-অনুভূতিকে পাত্তাই দিতে চায় না লোকজন। যেন তারকা, অভিনেতা-অভিনেত্রীদের কোনো আবেগ-অনুভূতি নেই। আমাদের সব হজম করতে হবে।”

এই শোতে করন জোহর, সোনম কাপুর, সোনাক্ষী সিনহা, নওয়াজুদ্দিন সিদ্দিকী, কপিল শর্মাসহ অন্য তারকাদেরও শোতে আমন্ত্রণ জানানো হয়েছে। এতে তারাও তাদের ভিডিও এবং ছবিতে অনুসারীদের কমেন্ট পড়বেন। এনিয়ে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করবেন।

সম্প্রতি নিজের কিছু ছবিতে বাজে কমেন্টের শিকার হন কারিনা কাপুর। তবে এসব কিছুকে পাত্তা দিচ্ছেন না এই বলিউড অভিনেত্রী। কয়েক মাস আগে মিড-ডে তে এক সাক্ষাৎকারে তিনি বলেন, “কাউকে যে পোশাকে ভালো দেখাবে, তার সেটাই পরা উচিত। মায়ের পোশাক বলতে কী বোঝায় তা আমার জানা নেই।”

কারিনা আরেক বলিউড তারকা সাইফ আলি খানকে বিয়ে করেন। তৈমুর নামে তাদের দুই বছর বয়সী একটা ছেলে আছে। এর আগে মিড-ডে তে দেওয়া সাক্ষাৎকারে কারিনা বলেন, “মাতৃত্ব এটা বোঝায় না যে, কোনো নারী নিজেকে বিসর্জন দেবে।”

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত