সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

গ্রিল কেটে আড়াই মাসের শিশু চুরি, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

আপডেট : ১১ মার্চ ২০১৯, ০২:৫৯ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘরের জানালার গ্রিল কেটে এক দম্পতির আড়াই মাস বয়সী শিশুকে চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পরে অপহৃত শিশুকে ফিরিয়ে দিতে মুঠোফোনে ওই পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে তারা।

রোববার দিবাগত রাত সাড়ে ৩টা থেকে ৪টার মধ্যে জেলার মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামের দলিল লেখক সোহাগ হাওলাদারের বাড়িতে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে উদ্ধারে কাজ শুরু করেছে।

শিশু আব্দুল্লাহর বাবা পেশায় জমির দলিল লেখক সোহাগ হাওলাদার।

তিনি বলেন, আমার দুই সন্তান। আড়াই সদ্যোজাত মাস বয়সী ছেলে আব্দুল্লাহ কয়েকদিন ধরে অসুস্থ। রোববার রাত পৌনে ৩টার দিকে ছেলে কান্নাকাটি শুরু করলে আমি ও আমার স্ত্রী ঘুম থেকে জেগে তাকে ওষুধ খাওয়াই। ওষুধ খাওয়ার পর ছেলে তার মায়ের দুধ খেতে খেতে তার কোলের মধ্যেই ঘুমিয়ে পড়লে আমরাও ঘুমিয়ে পড়ি।

রাত সাড়ে ৪টার দিকে হঠাৎ আমরা ঘুম থেকে জেগে দেখি বিছানায় আমার ছেলে ও আমার ব্যবহৃত একটি মোবাইল ফোনসেট নেই। আমরা তড়িঘড়ি করে বিছানা ছেড়ে উঠে দেখি আমার শোবার ঘরের জানালার গ্রিল কেটে নিচেই নামিয়ে রাখা এবং অন্য ঘরের সবগুলো দরজা বাইরে থেকে আটকে রাখে ওই দুর্বৃত্তের দল।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে আমার ছোট ভাইয়ের মুঠোফোনে আমার অপহৃত ছেলেকে ফিরিয়ে দিতে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

শিশু চুরির বিষয়টি নিশ্চিত করে মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, আমাদের তিনটি দল শিশুটিকে উদ্ধারে অভিযান শুরু করেছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত