মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

অবশেষে সেই ‘অমূল্য প্রতিক্রিয়া’র কারণ জানালেন জেনেলিয়া

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ০৫:১৬ পিএম

২০১৯ সালের আইফা অ্যাওয়ার্ডস-এ স্বামী রিতেশ দেশমুখ প্রীতি জিনতাকে অভ্যর্থনা জানানোর সময় জেনেলিয়া ডিসুজার সেই অমূল্য প্রতিক্রিয়া কি মনে আছে? সম্প্রতি আরবাজ খানের চ্যাট শো পাঞ্চ-এ জেনেলিয়া জানিয়েছেন যে, কেন তিনি এমন প্রতিক্রিয়া দেখিয়েছিলেন।

জেনেলিয়া বলেন, ‘আসল গল্পটি হল দীর্ঘদিন পরে, আমি একটি পুরস্কারের অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম। আমি সব পোশাক পরে ছিলাম এবং আমার পায়ে হাই হিল জুতা ছিল। আমি ভেবেছিলাম যে আমার কোন সমস্যা হবে না। কিন্তু আমরা অনেক লোকের সঙ্গে দেখা করছিলাম, কথোপকথন করছিলাম, এবং আমার হাই হিল পরা পা আমাকে মেরে ফেলছিল। আমি খুব যন্ত্রণায় ছিলাম। সেসময় প্রীতি এবং রিতেশ কথা বলছিল। আর দুর্ভাগ্যক্রমে ক্যামেরাম্যান সে সময়েই আমার প্রতিক্রিয়াটি ধরেছিলেন’।

চলতি বছরের শুরুর দিকে ওই ঘটনার পরে কী ঘটেছিল তার একটি মজার সংস্করণ পোস্ট করেছিলেন জেনেলিয়া ডিসুজা।

২০০৩ সালের সিনেমা তুঝে মেরি কাসামের সেটে দেখা হয়েছিল জেনেলিয়া ডিসুজা এবং রিতেশ দেশমুখের, যা তাদের প্রথম চলচ্চিত্রও ছিল। এরপর আট বছরেরও বেশি সময় ধরে ডেটিং করার পর এই দম্পতি ২০১২ সালে বিয়ে করেন এবং তারা রিয়ান এবং রাহিল নামে দুই ছেলের বাবা-মা। মাস্তি, তেরে নাল লাভ হো গায়া এবং লাই ভাড়ির মতো ছবিতে তারা একসঙ্গে অভিনয় করেছেন। রিতেশ দেশমুখের মারাঠি ছবি মৌলির ‘ধুভুন তাক গানে’ও অভিনয় করেছেন এই দম্পতি।

রীতেশ দেশমুখ প্ল্যান এ প্ল্যান বি দিয়ে স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সে তার ডিজিটাল অভিষেক করতে চলেছেন, যার পরিচালনা করবেন শশাঙ্ক ঘোষ। ছবিতে বাহুবলী অভিনেত্রী তামান্না ভাটিয়াও থাকবেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত