রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

দোকানিকে ফাঁসাতে গিয়ে ফাঁসল তিন দুর্বৃত্ত

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩৫ এএম

কক্সবাজারের পেকুয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ভাঙারি দোকানিকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে তিন দুর্বৃত্ত। গত বৃহস্পতিবার রাতে টইটং ইউনিয়নের হাজি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

দোকানি বশির আহমদের (৪২) দোকানে দেশে তৈরি একটি এলজি ও দুটি কার্তুজ রেখে যায় তারা। পরে গতকাল শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  তারা হলো টইটং ইউনিনের প-িতপাড়া গ্রামের ফরহাদ (২৮), একই এলাকার মো. শাকের (৪০) ও রাজাখালী ইউনিয়নের হাজিপাড়া গ্রামের ইউনুছ (৪৫)।

এ ঘটনায় অস্ত্র আইনে থানায় একটি মামলা করেছে পুলিশ। এতে  ওই তিনজনসহ আরও দুজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা দুই-তিনজনকে আসামি করা হয়েছে। পরে আটক ব্যক্তিদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

হাজি বাজারের ব্যবসায়ীরা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ওই ভাঙাড়ি দোকান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে। এ সময় দোকানি বশিরকেও আটক করা হয়। পরে বশিরকে থানায় নিতে বাধা দেয় স্থানীয়রা। বৃহস্পতিবার রাত ৮-১২টা পর্যন্ত পুলিশের গাড়ি আটকে রাখেন তারা।

ব্যবসায়ীদের দাবি, বশিরের দোকানে অস্ত্র পাওয়ার ঘটনাটি রহস্যজনক। পরে পুলিশ আশপাশের দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ফরহাদ নামে এক যুবক ওই অস্ত্র ও কার্তুজ দোকানে রেখে গেছে। পরে দোকানিকে ৬ ঘণ্টা পর ছেড়ে দেয় পুলিশ। পরে গতকাল টইটং ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ফরহাদ, শাকের ও ইউনুছকে আটক করে।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত