রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বাজারে এলো বার্জার-এর নতুন পণ্য লাক্সারি ম্যাট 

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ০৭:২১ পিএম

দেশের শীর্ষ পেইন্ট সলিউশন প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড-এর লাক্সারি সিরিজে যুক্ত হলো নতুনপ্রোডাক্ট, বার্জার লাক্সারি ম্যাট। বাংলাদেশের প্রথম এবং একমাত্র পেইন্ট সলিউশন কোম্পানি হিসেবে প্রিমিয়াম ক্যাটাগরির এই ম্যাট ফিনিশ প্রোডাক্ট বাজারে এনেছে বার্জার পেইন্টস। ম্যাট ফিনিশ প্রোডাক্ট বর্তমানে রুচিশীল এবং অভিজাত ব্যক্তিদের পছন্দের শীর্ষে রয়েছে। গাড়িতে, রূপসজ্জায়, ফার্নিচারে কিংবা দেয়ালের রঙে ম্যাট ফিনিশকে দেয়া হচ্ছে বিশেষ প্রাধান্য। আর তাই ডিজাইনে যারা পরিমিতিবোধ এবং আধুনিক নান্দনিকতার মিশেল পছন্দ করে থাকেন, বার্জার লাক্সারি ম্যাট তাদের কথা মাথায় রেখেই বাজারে আনা হয়েছে।

পারফেক্ট কালার ক্লারিটি এবং কাভারেজের জন্য পরিচিত ম্যাট ফিনিশে আলো খুব বেশি প্রতিফলিত হয় না। ফলে সারফেসে বিদ্যমান অমসৃণ কোন কিছু চোখে সহজে ধরা পড়ে না। 

বার্জার লাক্সারি ম্যাট-এর উন্মোচন প্রসঙ্গে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, ‘বার্জার সবসময়ই কনজিউমারদের রুচি এবং পছন্দের কথা ভেবে নতুন সব উদ্ভাবনকে প্রাধান্য দিয়ে এসেছে। এই ধারাবাহিকতায় যারা ম্যাট ফিনিশ প্রোডাক্ট পছন্দ করে, তাদের কথা মাথায় রেখে বাংলাদেশে প্রথমবার লাক্সারি ম্যাট ফিনিশ প্রোডাক্ট বাজারে আনতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, বার্জারের অন্যান্য প্রোডাক্টের মতো লাক্সারি ম্যাটও কনজিউমারদের মধ্যে গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হবে। ’ 

ফেদার টাচ টেকনোলজি সমৃদ্ধ বার্জার লাক্সারি ম্যাট অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং লো ভিওসি পেইন্ট। এ ছাড়াও পেইন্টটি সুপিরিয়র দাগ প্রতিরোধ ক্ষমতাসম্পন্ন, যার ফলে দেয়ালের ময়লা ও দাগ খুব সহজেই মুছে ফেলা যায়। বার্জার লাক্সারি ম্যাট খুব দ্রুত ভোক্তাদের মন জয় করে নিতে সক্ষম হবে বলে বিশ্বাস প্রোডাক্ট সংশ্লিষ্টদের। 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত