মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

সেরা পাঠাও হিরোদের সাথে ঈদ উপহার বিনিময়

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পিএম

দেশের সবচেয়ে বড় ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও অ্যাপ, গ্রাহকদের অর্ডার ডেলিভারি ক্ষেত্রে সর্বোচ্চ স্কোর করা শীর্ষ পাঠাও হিরোদের সম্মান জানাতে (ফুড, বাইক, কার, পার্সেল ও কুরিয়ার মার্চেন্ট) ঈদ উপহার বিনিময় করেছে। সম্প্রতি, রাজধানীতে প্রতিষ্ঠানটির হেড অফিসে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই রমজানের ঈদের বাজার তুলে দেয়া হয়। এই রমজানে পাঠাও-এর সকল হিরোদের অনুপ্রাণিত করতেই এই আয়োজন করা হয়ে থাকে।

পাঠাও-এর পক্ষ থেকে খন্দকার আসিফ (সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অব ফাইন্যান্স), আবরার হাসনাইন (ভাইস প্রেসিডেন্ট অব মার্কেটিং), রাজী উদ্দিন আহমেদ, হেড অব বাইক ও পার্সেল এবং সৈয়দ আশেকিন রাহাত, হেড অব ফুড শীর্ষ পাঠাও হিরোদের হাতে ঈদ বাজার তুলে দেন।

ঈদ উপহার বিনিময় বিতরণী অনুষ্ঠানে শীর্ষ ১৭০ জন পাঠাও হিরোকে (ফুড,বাইক,কার,পার্সেল ও কুরিয়ার মার্চেন্ট) বাজার হিসেবে পোলাওয়ের চাল, ডাল, সয়াবিন তেল, সরিষার তেল, আটা, ময়দা, লবন, চিনি, ফিরনি মিক্স ও বিফ মসলা প্রদান করা হয়।

এ প্রসঙ্গে পাঠাও এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ফাহিম আহমেদ বলেন, “আমরা আমাদের পাঠাও হিরোদেরকে অনুপ্রাণিত করতে প্রথমবারের মত এই আয়োজন করেছি। আগামীতে আরো বড় পরিসরে করতে পারবো বলে, আশা ব্যাক্ত করি। পাঠাও হিরোদের উচ্ছসিত করতে আমরা বিভিন্ন সময় নানা ধরনের উদ্যোগ গ্রহণ করি। আমরা বিশ্বাস করি, এ ধরনের আয়োজন রাইডারদের কাজের ক্ষেত্রে আরো বেশি অনুপ্রাণিত করবে।”

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও বাংলাদেশের ডিজিটাল অবকাঠামো তৈরির মাধ্যমে নতুন সুযোগ সৃষ্টি, সাধারণ মানুষের ক্ষমতায়ন ও জীবনমানের উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। পাঠাও বাংলাদেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম; রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি ও ই-কমার্স লজিস্টিকস সেবা খাতের শীর্ষ প্রতিষ্ঠান। পাঠাও আপনাদের সাথে আছে  ১ কোটিরও বেশি গ্রাহক এবং ৩ লক্ষ চালক-ডেলিভারি এজেন্ট, ১ লক্ষ মার্চেন্ট ও ১০ হাজার রেস্টুরেন্টের সুবিশাল নেটওয়ার্ক নিয়ে। এ পর্যন্ত বাংলাদেশে ৫ লক্ষেরও বেশি মানুষের কর্মসংস্থান তৈরি করেছে পাঠাও এবং তাঁদের উপার্জনক্ষম করে তোলার পাশাপাশি বাংলাদেশের ডিজিটাল অর্থনীতিতে ও অবদান রাখছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত