সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বাবার জন্য ভোট চাইছেন ডি এ তায়েবের মেয়ে

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পিএম

বিএফডিসিতে সকাল থেকে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। দুপুরে বিরতি দিয়ে বিকেল ৫টা পর্যন্ত চলবে এই ভোট। এই নির্বাচনে মিশা-ডিপজল পরিষদে সহসভাপতি পদে নির্বাচনে লড়ছেন ডি এ তায়েব।  

শিল্পী সমিতির সামনের রাস্তায় শিল্পীদের কাছে ভোট চাইছেন প্রার্থীরা। তবে আলাদাভাবে দৃষ্টি কাড়লেন ডি এ তায়েবের মেয়ে টুনটুনি।

এফডিসির জসিম ফ্লোরের সামনে তিনি গোলাপ দিয়ে প্রার্থীদের নিকট বাবার জন্য ভোট চাইছেন।

বাবার জয়ের বিষয়ে কতটা আশাবাদী জানতে চাইলে টুনটুন বলেন, আমার বাবা ডি এ তায়েবের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। বিপুল ভোটে জয়ী হবেন বাবা।"

বাবার জন্য এধরনের কাজ বেশ উপভোগ করছেন বলেও জানান টুনটুনি। বাবা ডি এ তায়েব মিশা-ডিপজল প্যানেল থেকে সহসভাপতি পদে নির্বাচন করছেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টা ৩০ মিনিটে অভিনেতা ডা. এজাজের ভোট প্রদানের মাধ্যমে শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। সকাল ৯টায় ভোটগ্রহণ শুরুর কথা থাকলেও ৩০ মিনিটি পরে ভোটগ্রহণ শুরু হয়।

২১ সদস্য বিশিষ্ট কমিটির এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত