বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

উপজেলা নির্বাচন

ভাতিজার প্রার্থিতা বাতিল চেয়ে চাচার সংবাদ সম্মেলন 

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৪ পিএম

উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্বতন্ত্র প্রার্থী রাকিবুজ্জামান আহমদ সম্পদের তথ্য হলফনামায় গোপন করায় সংবাদ সম্মেলন করেছেন তারই চাচা আরেক স্বতন্ত্র মাহাবুবুজ্জামান আহমেদ। মঙ্গলবার (২৩ এপ্রিল) জেলা শহরের নর্থ কিং রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে হলফনামায় কোটি টাকার সম্পদের তথ্য গোপন রাখেন সাবেক সমাজকল্যাণ মন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদের পুত্র রাকিবুজ্জামান আহমেদ।একই সঙ্গে উপজেলা নির্বাচন সুষ্ঠু না হওয়ার আশঙ্কা করছেন তিনি । 

সংবাদ সম্মেলনে সাংবাদিকরা তার পারিবারিক দ্বদ্বের বিষয়ে প্রশ্ন করলে মাহাবুজ্জামান আহমেদ বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমার বড় ভাই লালমনিরহাট-২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন। আমি তার বিপক্ষে আরেক প্রার্থী সিরাজুল হকের পক্ষে কাজ করি। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, আওয়ামীলীগের প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী দুই আমাদের। আপনারা যাকে ভালো লাগে, তার পক্ষ হয়ে কাজ করেন। আমি সেটি করেছি। তারা চায় না আমি কখনোই ভালো থাকি। এজন্যই সব সময় তারা আমার পিছে লেগেই আছে।
 
মাহাবুবুজ্জামান আরও বলেন, গত জাতীয় নির্বাচনে নুরুজ্জামান আহমেদ তার হলফনামায় পুত্রের সম্পদের তথ্য গোপন করেছেন। আর উপজেলা নির্বাচনে তার পুত্র প্রার্থী হওয়ায়, সেও সম্পদের তথ্য গোপন করে হলফনামা জমা দিয়েছেন। এ বিষয়ে যদি রিটার্নিং কর্মকর্তারা কোন পদক্ষেপ গ্রহণ না করে। তাহলে আমি দুদকের কাছে আবেদন করব।

সবাদ সম্মেলনের আগে রিটার্নিং অফিসারে নিকট কালীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রাকিবুজ্জামান আহমেদ তার দাখিলী হলফনামায় তথ্য গোপন করায় মনোনয়ন পত্র বাতিল চেয়ে আবেদন করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত