বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

শাহরুখের ‘পাঠান মা’ আমার বড় বোন: আমির খান

আপডেট : ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পিএম

নেটফ্লিক্সে চলছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। এই অনুষ্ঠানে প্রথমবারের মতো হাজির হয়েছেন বলিউড অভিনেতা আমির খান। আগামী সপ্তাহে সম্প্রচারিত হবে অনুষ্ঠানটি। এর মধ্য দিয়ে কপিল শর্মার এক দশকের ক্যারিয়ারে প্রথমবার তার অতিথি হলেন আমির।

তবে শুধু আমির একা নন, অনুষ্ঠানে হাজির ছিলেন তার দুই বোন নিখাত খান ও ফারহাত খান। দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার পর নিজের বড় বোন নিখাত নিয়ে মুখ খোলেন আমির। বলেন, শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ সিনেমায় আফগান নারীর চরিত্রে অভিনয় করেছেন নিখাত।

কপিলকে উদ্দেশ্য করে আমির বলেন, উনি নিখাত, আমার বড় বোন। তুমি কি ‘পাঠান’ দেখেছ? সিনেমায় একজন নারী আছেন, যিনি শাহরুখকে বলেন, তুমি পাঠান। এরপর শাহরুখের বাহুতে তিনি একটা তাবিজ বেঁধে দেন। ওটা আমার বোন।

নিখাত যে আসলেই  আমিরের বোন, তা অনেকেই জানতেন না

‘পাঠান’ মুক্তির পর নিখাত খান শাহরুখের সঙ্গে তার কিছু ভিডিও ক্লিপ ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। তবে তিনি যে আসলেই  আমিরের বোন, তা অনেকেই জানতেন না

এরপর আমির তার ছোট বোনের সঙ্গেও পরিচয় করিয়ে দেন। আমির বলেন, আমি ৩৫ বছর ধরে কাজ করছি। কিন্তু ফারহাত আমার চেয়ে ভালো অভিনেতা। সিনেমায় কাজ করার আগে আমি সহকারী ছিলাম। তখন আমার বয়স ছিল ১৮ বছর। সহকারী পরিচালক হওয়ার আগে আমি একটা শর্ট ফিল্ম বানিয়েছিলাম, যার নাম ‘ওপেন উইন্ডো’। ফারহাত এতে প্রধান চরিত্র অভিনয় করেছিল। আমিই ওকে অভিনয় করতে বলি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত