সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

অসুস্থ ডাবলুকে দেখতে হাসপাতালে আবদুস সালাম

আপডেট : ১৭ মে ২০২৪, ০৫:১১ পিএম

হাসপাতালে চিকিৎসাধীন প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ছেলে মানিকগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট খোন্দকার আবদুল হামিদ ডাবলুকে দেখতে গিয়েছিলেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম।

আজ শুক্রবার (১৭ মে) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে এই নেতাকে দেখতে যান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ প্রচার সেলের সদস্য মাহফুজ কবির মুক্তা জানান, গত (৪ জুলাই) সোমবার রাত ৮টার দিকে নিজের ফ্ল্যাটে অসুস্থতা বোধ করলে তাকে বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তার ব্রেনস্টোক হয়েছে জানালে তাকে বারডেম হাসপাতাল থেকে রাত ৩টায় ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে নিয়ে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটায় হাসপাতাল পরিবর্তন করে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের আইসিইউতে স্থানান্তর করা হয়। বুধবার সকাল থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এ সময় আবদুস সালাম চিকিৎসকদের কাছে তার চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন। এরপর অসুস্থ মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সহসভাপতি আলহাজ্ব বজলুর রহমানকে তার শ্যামলীস্থ বাসভবনে এবং পিজি হাসপাতালে চিকিৎসাধীন কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সদস্য হানিফ ব্যাপারীকে দেখতে যান বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত