বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

প্রচারণায় খিচুড়ি রান্না করে বিলি, জরিমানা গুনলেন প্রার্থী

আপডেট : ১৭ মে ২০২৪, ০৯:৫৭ পিএম

উপজেলা পরিষদ নির্বাচনে ঈশ্বরদীতে ফের আচরণবিধি লঙ্ঘন করেছেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক রানা সরদার। আজ শুক্রবার (১৭ মে) বিকেলে আচরণবিধি লঙ্ঘন করে সমাবেশের জন্য খিচুড়ি রান্না করার দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ৭ পাতিল খিচুড়ি জব্দ করা হয়েছে। ঈশ্বরদীর উপজেলা নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত  ম্যাজিস্ট্রেট শাহদত হোসেন খানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

স্থানীয়রা জানান, আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক রানা সরদারের সমর্থনে  আজ শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় পাকশী ইউনিয়নের দিয়ার বাঘইল গ্রামে উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ সম্পাদক তরিকুল ইসলাম ভাদুর বাড়িতে নির্বাচনী সমাবেশের আয়োজন করা হয়। এই সমাবেশে উপস্থিত ভোটারের জন্য খিচুড়ি খাওয়ার আয়োজন করা হয়। গোপন সূত্রে খবর পেয়ে উপজেলা আচর বিধি ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) শাহদত হোসেন খান ওই বাড়ির পাশে অভিযান পরিচালনা করেন। এ সময় ৭ পাতিল খিচুড়ি জব্দের পাশাপাশি তরিকুল ইসলাম ভাদুকে ১০ হাজার জরিমানা করা হয়।

শাহদত হোসেন খান খিচুড়ি জব্দ ও জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন, সমাবেশের জন্য ভাদুর বাড়ি পাশের খোলায় খিচুড়ি রান্না হয়েছিল। আচরণবিধি লঙ্ঘন হওয়ায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। পরে জব্দকৃত খিচুড়ি এতিমখানায় বিতরণ করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত