বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

শিল্পী সমিতির নির্বাচনে জীবনসঙ্গী খুঁজে পেলেন রাসেল মিয়া

আপডেট : ১৯ মে ২০২৪, ০৫:৪২ এএম

চলছে শিল্পী সমিতির নির্বাচন চলছে হই হট্টোগোল, অভিনেত্রী রত্না কবিরের পক্ষে নির্বাচনী কাজে ব্যস্ত আরেক অভিনেতা রাসেল মিয়া৷ যারা ভোট দিতে আসছে, তাদের মিষ্টি হাসি দিয়ে বরণ করে বসার ব্যবস্থা করে দিলেন। এরইমধ্যে ভোট দিতে উপস্থিত হয়েছেন গায়িকা ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী। রাসেল মিয়া তাকে নিয়ে বসান, তার সঙ্গে কথা বলেই প্রেমে পড়ে যান। 

এরপর ফেসবুক আইডি আদান প্রদান করেন। হয়ে যায় প্রণয়।  সেই প্রণয়ের সীমারেখা না অতিক্রম করতেই পরিণয়ে রূপ পেল। শুক্রবার রাসেল মিয়া ও বর্ষা চৌধুরী বিয়ে করলেন।

সিনেমায় অভিনয় করলেও রাসেল মিয়ার জীবনেও যে সিনেম্যাটিক ঘটনা ঘটে যাবে তিনি নিজেও জানতেন না। রাসেল বলেন, `চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন বর্ষাকে দেখে প্রেমে পড়ে যাই। এরপর বিষয়টি রত্না আপুকে জানিয়ে বলি, আপু এই মেয়েকে আমি বিয়ে করবো। সেদিনই তার ফেসবুক আইডি নেই। তারপর তাকে নক দেই। একসময় আমরা বিয়ের সিদ্ধান্তে আসি।`

রাসেল ও বর্ষার বিয়ে হয়েছে অভিনেত্রী রত্না কবিরের বাসায়। বিয়ের যাবতীয় তদারক করেছেন অভিনেত্রী ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর৷ 

ভাইয়ারে নামের একটি ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন রাসেল মিয়া। তিনি সিনেমাটিকে পাপমুক্ত সিনেমা হিসেবে আখ্যা দিয়ে ভাইরাল হন।

‘পাপমুক্ত সিনেমা’, ‘অজু নিয়ে দেখা যাবে’ এমন ধরনের উদ্ভট, আপত্তিজনক মন্তব্য করে ভাইরাল হন রাসেল মিয়া। এমনকি একটি ভিডিওতে তাকে হাউমাউ করে কান্না করতেও দেখা গেছে- যা ভাইরাল হয়।

‘ভাইয়ারে’ সিনেমায় রাসেল মিয়া ছাড়াও হেলেনা জাহাঙ্গীর অভিনয় করেছেন। সিনেমা প্রসঙ্গে রাসেল বলেছিলেন, ‘ভাইয়ারে ছবিটি অজু করে দেখলেও অজু ভাঙবে না।’ তার এই মন্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত