বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ফের বিচ্ছেদ জেনিফার লোপেজ-বেন অ্যাফলেকের!

আপডেট : ১৮ মে ২০২৪, ০৩:৩৪ পিএম

দুই দশক পর সম্পর্ক জোড়া লেগেছিল। দুই বছরের মধ্যেই তুঙ্গে বিচ্ছেদের জল্পনা। হলিউড তারকা বেন অ্যাফলেক ও অভিনেত্রী-গায়িকা জেনিফার লোপেজের সম্পর্ক নাকি ভাঙনের মুখে। গুঞ্জন, গত ৪৭ দিন ধরে একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দেননি তারকা জুটি। জেনিফারের বাড়ি ছেড়ে নাকি বেরিয়ে গিয়েছেন বেন।  

২০০২ সালের মাঝামাঝি প্রথমবার বেন অ্যাফলেক ও জেনিফার লোপেজের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। ২০০৩ ও ২০০৪ সালেই মুক্তি পেয়েছিল বেন ও জেনিফারের ছবি ‘গিগলি’ ও ‘জার্সি গার্ল’। সেই সময় বিয়েও পাকা হয়ে গিয়েছিল। হঠাৎই ছন্দপতন। ব্রেকআপের সিদ্ধান্ত তারকা যুগল। তার পর অবশ্য বন্ধুত্ব ছিল।

Jennifer

বেনের সঙ্গে ব্রেকআপের পর মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন জেনিফার। এদের দু’ জনের দুই সন্তানও রয়েছে। অন্যদিকে, বেন বিয়ে করেন জেনিফার গার্নারকে। এদেরও রয়েছে তিন সন্তান। দু’জনের সেই সম্পর্কও টেকেনি। জেনিফার আবার অ্যালেক্স রডরিগেজের প্রেমে পড়েন। বেন সেই সময় আনা দে আর্মাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন।

কিন্তু বিধির বিধানে অন্য কিছু লেখা ছিল। ২০২১ সালে আবারও বেন ও জেনিফারকে একসঙ্গে দেখা যায়। ২০২২ সালে বাগদান সারেন দুজন। সে বছরের ১৬ জুলাই লাস ভেগাসে গিয়ে বিয়ে করেন। এক মাস পর পরিবার ও বন্ধুদের জন্য অনুষ্ঠানও করেছিলেন দুজন। কিন্তু সুখের এই সংসার হয়তো এবারও বেশি দিন টিকল না।

এও শোনা যাচ্ছে, ঝামেলা হলেও এখনই বিচ্ছেদের পথে হাঁটছেন না বেনিফার। তবে কিছুদিন আলাদা থেকে দেখতে চান তারা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত