মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ছাত্রলীগের হামলায় আহত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক দুই নেতা

আপডেট : ২১ মে ২০২৪, ১১:০২ পিএম

রাজধানীর শিল্পকলা একাডেমি সামনে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি ও রওনকুল ইসলাম শ্রাবণ (৪০) এবং সাবেক সহ-সভাপতি মিয়া মোহাম্মদ ঝলক (৩৬) আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (২১ মে) রাত সোয়া ৯টার দিকে এই হামলার ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত মিয়া মোহাম্মদ ঝলক জানান, রাতে তারা দুজন শিল্পকলা একাডেমির বিপরীত পাশের ফুটপাতে চা খাচ্ছিলেন। এ সময় ১৫-২০ জন সেখানে এসে শ্রাবণের সাথে কথা বলতে থাকে। এক পর্যায়ে শ্রাবণকে মারধর শুরু করে। তিনি এগিয়ে গেলে তাকেও লোহার পাইপ, হাতুরি দিয়ে পিটিয়ে আহত করে। পরে শাহবাগ থানা পুলিশ উদ্ধার করে তাদেরকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসে।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) ইমন মোহাম্মদ ইশতিয়াক জানান, শ্রাবণের সারা শরীরে মারধরের জখম রয়েছে। আর ঝলকের মাথাসহ শরীরে জখম রয়েছে। কি নিয়ে মারামারির ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানতে পারি নাই। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের সশ্রস্ত্র সন্ত্রাসীরা এই হামলা চালিয়েছে। অবিলম্বে দায়িদের গ্রেপ্তারের জোর দাবি জানান তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত