সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

অনন্যার ‘প্রাক্তন’, সারার ‘বর্তমান’

আপডেট : ২২ মে ২০২৪, ০২:৩৩ পিএম

না চাইলেও বারবার একই ঘটনা ঘটছে! অনন্যা পাণ্ডের সঙ্গে সিদ্ধার্থ রায় কাপুরের বিচ্ছেদের পরেই তাকে দেখা গেছে সারার সঙ্গে। শোনা যাচ্ছে, এবার নাকি অনন্যার জন্য ভাবা চরিত্রে দেখা যাবে তাকে। আর এমনটা ঘটাচ্ছেন করণ জোহর। তার আগামী ছবির নায়ক আয়ুষ্মান খুরানা।

তার ‘ড্রিমগার্ল’ এভাবে বদলে যাবে, আদৌ ভেবেছিলেন আয়ুষ্মান খুরানা? তার অনুরাগীরাই ভাবেননি। অনন্যাকে সরিয়ে তিনি বেছেছেন সারাকে! খবর ছড়াতেই নিন্দুকেরা বাঁকা হাসি হেসেছে। যুক্তি, বারবার অনন্যার ‘প্রাক্তন’ সারার ‘বর্তমান’। সেটা রিল লাইফেই হোক কিংবা রিয়েল!

খবর, করণের আগামী ছবিটি হতে যাচ্ছে অ্যাকশন-কমেডি ধাঁচের।এতে প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন আয়ুষ্মান-সারা। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এই খবর সোশ্যালে শেয়ার করেছেন। তারপর থেকেই চর্চা শুরু।

দুই তারকার অনুরাগীরা পর্দায় তাদের প্রিয় তারকাদের নতুন রসায়ন দেখার জন্য মুখিয়ে। নায়ক-নায়িকা কতটা খুশি? একাধিক সাক্ষাৎকারে নাকি বিষয়টি নিয়ে নিজের মতামত জানিয়েছেন আয়ুষ্মান।

তার মতে, এক, এই প্রথম করণের সঙ্গে কাজ। ছবির যৌথ প্রযোজনায় গুণিত মোঙ্গার শিক্ষা এন্টারটেইনমেন্ট। এই প্রযোজক জুটির অবশ্য এটি তৃতীয় ছবি। দুই, বিপরীতে সারা। সবটাই তার কাছে খুব টাটকা। আর নতুন কিছু মানেই ভাল কিছু। তাই তিনিও শুট শুরুর অপেক্ষায়।

সারাও কি আয়ুষ্মানের সঙ্গে কাজ করার জন্য এতটাই মুখিয়ে? খবর, এখনও নাকি বিষয়টি নিয়ে মুখ খুলেননি তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত