সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

চন্দনাইশ উপজেলা নির্বাচন

ভোটের আগে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী, ‘আবেদন পাননি’ রিটার্নিং কর্মকর্তা

আপডেট : ২৩ মে ২০২৪, ০৮:২২ পিএম

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম চৌধুরী। তিনি চন্দনাইশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে ফেসবুকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। 

চন্দনাইশে নির্বাচন কমিশন ঘোষিত ষষ্ঠ দফার তৃতীয় ধাপে আগামী ২৯ মে ভোট হবে। ভোটগ্রহণের ৫ দিন আগে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন আরিফুল। যদিও নির্বাচনের জন্য তিনি মাইকিং, পোস্টারিংসহ উঠান বৈঠকও করেছেন।

আরিফুল ইসলাম চৌধুরী বলেন, ‘আসন্ন উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী ছিলাম। দলীয় শৃংঙ্খলা ও ঐক্যের স্বার্থে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধিসহ সাধারণ ভোটাররা নির্বাচনে সর্বাত্মকভাবে আমার পাশে ছিলেন ও সহযোগিতা করেছেন। তাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আপনাদের অকুণ্ঠ সমর্থন আমাকে ঋণী করেছে।’

এদিকে এ নিয়ে এখনো কোনো লিখিত আবেদন পাননি বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. রাকিবুজ্জামান রেনু। তিনি বলেন, সুষ্ঠু ও অবাধ নির্বাচন সম্পন্নের জন্য আমাদের পূর্ণ প্রস্তুতি আছে। কোনো প্রার্থী যদি সরে দাঁড়ান তবে সেটি তার নিজস্ব ব্যাপার।

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত