সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সাবেক প্রেমিকাকে ছুরি দিয়ে ২০ বার কোপালেন হলিউড অভিনেতা

আপডেট : ৩০ মে ২০২৪, ১০:১৬ পিএম

সাবেক প্রেমিকাকে ২০ ছুরিকাঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে হলিউড অভিনেতা নিক প্যাসকেলের (৩৪) বিরুদ্ধে। এ ঘটনার পর অভিনেতা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মেক্সিকোতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। 

বুধবার তিনি মার্কিন-মেক্সিকো সীমান্ত চেকপয়েন্ট থেকে গ্রেফতার হয়েছেন। অভিনেতার সাবেক প্রেমিকা অ্যালি শেহর্ন হলিউডের একজন মেকআপ শিল্পী ছিলেন।  

এনডিটিভির খবরে বলা হয়, গত ২৩ মে নিঃশব্দে প্রেমিকার ক্যালিফোর্নিয়ার বাড়িতে ভোর সাড়ে চারটে নাগাদ প্রবেশ করেছিলেন নিক প্যাসকেল। এরপর ঘুমন্ত অবস্থায় শেহর্নের ঘাড়, বাহু এবং পেটে ২০ বার কোপান অভিনেতা। পরে শেহর্নের ৩৫ বয়সী সারোগেট মা তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেলে তাকেও ছুরিকাঘাতের চেষ্টা করেন মার্কিন অভিনেতা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শেহর্ন। তিনি এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। 

সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, প্যাসকেল এবং শেহর্ন একটি ছবির সেটে প্রথম দেখা করেছিলেন। কিন্তু কেন নিক তার সাবেক প্রেমিকাকে মারতে চান তা জানা যায়নি। এই ঘটনার কয়েকদিন আগেও শেহর্নকে আক্রমণ করার চেষ্টা করেছিলেন অভিনেতা। কিন্তু সেটি বিফল হওয়ায় অবশেষে তার বাড়িতে ঢুকে ২৩ মে খুন করার চেষ্টা করেন নিক। 

লস অ্যাঞ্জেলেস ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস থেকে একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, এর আগেও প্যাসকেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তিনি যদি এই ঘটনায় দোষী সাব্যস্ত হন, তাহলে তার যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত