বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

কুলাউড়ায় কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

আপডেট : ০৩ জুন ২০২৪, ০৮:৪৩ এএম

মৌলভীবাজারের কুলাউড়ায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পূজন মুণ্ডা (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। রবিবার (২ জুন) সন্ধ্যায় উপজেলার আছুরিঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পূজন জুড়ী উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের শিলুয়া গ্রামের দীনবন্ধু মুণ্ডার ছেলে। আহতরা হলেন— সিএনজি চালক জুড়ী উপজেলার পূর্বজুড়ী ইউনিয়নের দুর্গাপূর গ্রামের লিটন মিয়া (৩০), একই গ্রামের আমির উদ্দিন (২৪), গোয়ালবাড়ি ইউনিয়নের শিলুয়া গ্রামের কবিতা মুণ্ডা (৪৫), কোঁচাই এলাকার গোপাল মুণ্ডা (৪২) ও দীনবন্ধু মুণ্ডা (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিএনজিচালিত অটোরিকশাটি ৫ জন যাত্রী নিয়ে জুড়ীর দিকে যাচ্ছিলো। পথে কুলাউড়া-জুড়ী আঞ্চলিক মহাসড়কের আছুরিঘাট নামক স্থানে অপরদিক থেকে আসা একটি পণ্যবাহী কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই পূজনের মৃত্যু হয়। 

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহত ৫ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানের চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত