মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

চঞ্চলের সিনেমায় গাইলেন সনু নিগম ও অরিজিৎ

আপডেট : ০৮ জুন ২০২৪, ০৮:৪৫ পিএম

চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমায় গাইলেন বলিউডের সনু নিগম ও অরিজিৎ সিং। গানটি থাকছে মুক্তির অপেক্ষায় ‘পদাতিক’ সিনেমায়। শিরোনাম ‘তু জিন্দা হ্যায়’। এর মাধ্যমে কিংবদন্তি সংগীত পরিচালক-গীতিকার সলিল চৌধুরীর সুরে প্রথমবার কণ্ঠ দিয়েছেন সনু ও অরিজিৎ। এমনটা জানিয়েছেন চঞ্চল নিজেই। শনিবার কলকাতার নবীনা সিনেমা হলে মুক্তি পেয়েছে গানটি। উন্মুক্ত হয়েছে ইউটিউবেও। 

এর আগে, গেল ১৪ মে প্রকাশ পায় পশ্চিমবঙ্গের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি পরিচালিত ‘পদাতিক’ সিনেমার টিজার। ১ মিনিটি ৩৭ সেকেন্ডের সেই টিজারে ভিন্নভাবে দেখা মেলে চঞ্চল চৌধুরীর। এতে প্রখ্যাত নির্মাতা মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

মৃণাল সেনের জন্মশতবার্ষিকীতে তাকে শ্রদ্ধা জানাতেই প্রয়াত পরিচালকের জীবন, কর্ম ও সময়ের গল্প নিয়ে সৃজিত তৈরি করেছেন এই বায়োপিক। এরই মধ্যে সিনেমাটি দেশ-বিদেশের বেশকিছু চলচ্চিত্র উৎসবে সাড়া ফেলেছে। সবশেষ নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে চিত্রনাট্য শাখায় সেরার খেতাব জিতেছে এটি।

তার আগে, সিনেমাটির প্রিমিয়ার হয় লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে। এতে চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন কলকাতার মনামী ঘোষ, জিতু কমলসহ অনেকে।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত