শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

'ভালো মানুষ হওয়ার' আশায় হজ করতে যাচ্ছেন সানিয়া মির্জা

আপডেট : ০৯ জুন ২০২৪, ০৬:০৭ পিএম

ইসলামের পাঁচটি স্তম্ভের একটি পবিত্র হজ। এবার হজ করার ঘোষণা দিয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। হজের মাধ্যমে 'ভালো মানুষ' হওয়া, 'বিনম্র হৃদয়' ও 'শক্ত ঈমান' নিয়ে প্রত্যাবর্তনের আশা সানিয়ার।

আজ রবিবার সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক টুইট বার্তায় হজ করবেন বলে জানান সানিয়া। আগামী ১৪ জুন শুক্রবার থেকে শুরু হচ্ছে পবিত্র হজ।

হজের ঘোষণা দিয়ে সানিয়া মির্জা লিখেছেন, ‘আমি অত্যন্ত আনন্দিত ও সৌভাগ্যবান যে এবার পবিত্র হজে যাওয়ার মতো দারুণ একটি সুযোগ পেয়েছি। এই অভিজ্ঞতা অর্জনে আমি প্রস্তুত, আমার যেকোনো ধরনের অপরাধ বা ভুল আচরণের জন্য ক্ষমা চাচ্ছি। আত্মশুদ্ধি এবং আধ্যাত্মিক পুনর্জীবন লাভের এমন সুযোগ (হজ পালনে) পাওয়ায় আমার মন কৃতজ্ঞতায় ভরে গেছে। আল্লাহ আমার সকল প্রার্থন কবুল করুন এবং তার পথে অবিচল রাখুন।’আরও লেখেন, 'এই মুহূর্তে আমি নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি এবং এজন্য অনেক কৃতজ্ঞ। দয়া আমাকে আপনাদের দোয়ায় রাখবেন যাতে আজীবন এই পথে টিকে থাকতে পারি। আশা করি এর (হজ) মাধ্যমে ভালো মানুষ হওয়ার পাশাপাশি বিনম্র হৃদয় ও শক্ত ঈমান নিয়ে ফিরে আসব।'

চলতি বছরের জানুয়ারিতে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসে। মালিক পাকিস্তানি মডেল ও অভিনেত্রী সানা জাবেদকে বিয়ে করেছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত