শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

কার্তিকের ৭ কোটির গাড়ি এখন ইঁদুরের বাসা!

আপডেট : ১০ জুন ২০২৪, ০১:৫৯ পিএম

‘ভুল ভুলাইয়া ২’ সাফল্যের পর প্রায়ই খবরের শিরোনামে থাকেন কার্তিক আরিয়ান। সিনেমাটি যেন কার্তিকের ক্যারিয়ারে মোড় ঘুরিয়ে দেয়। কোভিড পরবর্তী সময়ে বাণিজ্যিকভাবে সব থেকে সফল হিন্দি সিনেমা এটি।

বলিউডের বক্স অফিসের খরা কাটে কার্তিকের হাত ধরেই। তাতেই প্রযোজক ভূষণ কুমার তাকে খুশি হয়ে একটি গাড়ি উপহার দেন। মার্সিডিজ বা বিএমডব্লিউ নয়, দিয়েছিলেন একটি ‘স্পোর্টস’ গাড়ি। ভারতের প্রথম ম্যাকল্যারেন জিটি ছিল সেটি, দাম প্রায় ৫ কোটি রুপি, যা বাংলাদেশি টাকায় ৭ কোটিরও বেশি। সেই গাড়িতেই এখন ইঁদুরের বাসা! নাজেহাল অভিনেতা।

কার্তিক জানান, গাড়িটি উপহার পাওয়ার পর থেকে একবারই চালিয়েছিলেন, তার পর থেকে গ্যারেজেই পড়ে আছে। তাতেই নাকি ভিতরে ইঁদুর বাসা বেঁধে ফেলেছে। ছিঁড়ে দিয়েছে গাড়ির ভিতরের ম্যাট। কার্তিক বলেন,‘এত দামি গাড়ির ম্যাট সারাতেই লক্ষাধিক টাকা বেরিয়ে গেছে আমার।’

বলিউডের নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে অন্যতম কার্তিক। যদিও গত বছরটা তেমন ভাল কাটেনি তার। বছরের শুরুতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘শেহজাদা’। অবশ্য ‘সত্যপ্রেম কি কথা’ ছবির সৌজন্যে ভরাডুবির হাত থেকে বেঁচেছেন। তবে তাতে কাজ পেতে অসুবিধা হয়নি তার। একের পর এক ছবি রয়েছে কার্তিকের ঝুলিতে।

সদ্য ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। এ ছাড়াও চলছে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শুটিং। তা ছাড়াও বেশ কিছু ছবি রয়েছে তার হাতে। বলা যেতে পারে, দম ফেলার ফুরসত নেই তার।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত