শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

এবার দক্ষিণী সিনেমায় বাঙালি নায়িকা

আপডেট : ১০ জুন ২০২৪, ০৪:০৪ পিএম

অল্প সময়েই টলিপাড়ায় পায়ের নীচের জমি শক্ত করেছেন অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। গেল বছরে জিতের সঙ্গে ‘চেঙ্গিজ’ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান। বাংলার বাইরে এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন দক্ষিণী সিনেমায়।

বরুণ কোরুকোন্ডা পরিচালিত এই ছবিটির নাম ‘হোয়াট দ্য ফিশ’। সিনেমাটিতে সুস্মিতার চরিত্রের নাম রেনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবি হলেও এটি একাধিক ভাষায় নির্মিত হবে। নির্মাতা জানিয়েছেন, ছবিটি থ্রিলার ঘরানার। তবে একই সঙ্গে সেখানে কমেডিও থাকবে।

দক্ষিণী সিনেমায় অভিনয়ের সুযোগ কীভাবে পেলেন, এমন প্রশ্নে সুস্মিতা চ্যাটার্জি বলেন, ‘আমি দীর্ঘ দিন ধরেই বিভিন্ন ইন্ডাস্ট্রিতে অডিশন দিচ্ছি। মুম্বাইয়ের একটি সংস্থার মাধ্যমে আমার কাছে এই সিনেমাটির প্রস্তাব আসে।’

তিনি আরও বলেন, ‘আমার ইচ্ছেই ছিল সর্বভারতীয় (প্যান ইন্ডিয়ান) সিনেমায় কাজ করা। এখন শুধু কাজটা মন দিয়ে করতে চাই। আপাতত এর বেশি কিছু ভাবছি না। যেহেতু বাংলাতেই আমার পরিচিতি তাই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করলেও বাংলা কখনো ছাড়ব না।’

এই মুহূর্তে নতুন বাংলা ছবি নিয়েও কথাবার্তা চলছে বলে জানালেন অভিনেত্রী। তবে এখনই তা নিযে কিছু বলতে নারাজ তিনি। সুস্মিতা জানালেন, আগামী আগস্ট মাস থেকে নতুন ছবিটির শুটিং শুরু হতে পারে।

উল্লেখ্য, ২০২১ সালে ‘প্রেম টেম’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল সুস্মিতা চ্যাটার্জির। এরপর তাকে দেখা গেছে পাকা দেখা, কাছের মানুষ, খেলা যখন, জয় কালী কলকাত্তাওয়ালী, চেঙ্গিজ, শিবপুর, মানুষ সিনেমায়। 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত