সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ঈদের দিন কচুক্ষেতে মিলল ব্যবসায়ীর গলাকাটা লাশ

আপডেট : ১৭ জুন ২০২৪, ০৫:১৪ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে কচুক্ষেত থেকে রাজু মন্ডল (৪২) নামের এক ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭ জুন) দুপুরে উপজেলার মণ্ডলটারী গ্রামের রাস্তার ধারে কচু ক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করে নাগেশ্বরী থানা পুলিশ। নিহত রাজু মণ্ডল নাগেশ্বরী উপজেলার গাগলা এলাকার মন্ডলটারী গ্রামের জহুরুল ইসলাম মন্ডলের ছেলে। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, নিহত রাজু মন্ডল গাগলা বাজারে সার ও কিটনাশকের ব্যবসা করতেন। বিকেলে ব্যবসার উদ্দেশ্য গাগলা বাজারে যান তিনি। রাত গভীর হলেও বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে। এসময় রাজু মন্ডলের ব্যবহত মোবাইল ফোনে কল দিলে মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে সকাল ১০টার দিকে রাজু মন্ডলের বাড়ি থেকে কিছু দূরে কচুক্ষেতে তার গলাকাটা মরদেহ দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে নাগেশ্বরী থানা পুলিশ কচুক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে। হত্যাকাণ্ডের শিকার রাজু মন্ডলের স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে। 

নিহত রাজু মন্ডলের বোন রেহেনা জানান, আমার ভাইয়ের কোনো শত্রু নেই। কে বা কারা রাতে কি উদ্দেশ্য ভাইকে হত্যা করেছে জানি না। আমার ভাইকে যে হত্যা করেছে তার দ্রুত বিচার চাই।

নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপ কুমার সরকার জানান, রাজু মণ্ডলের মরদেহ উদ্ধার করা হয়ে। হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত